Home » » ডিমলা’র সফল ও শ্রেষ্ট নিকাহ তালাক রেজিষ্টার কাজী ফজলুল হক

ডিমলা’র সফল ও শ্রেষ্ট নিকাহ তালাক রেজিষ্টার কাজী ফজলুল হক

চিলাহাটি ওয়েব ডটকম : 26 February, 2020 | 4:21:00 PM

মাজহারুল ইসলাম লিটন,ডিমলা প্রতিনিধি,চিলাহাটি ওযেব : বাংলাদেশের সফল ও শ্রেষ্ট নিকাহ তালাক রেজিষ্টার ও কাজী হিসেবে নীলফামারীর ডিমলা উপজেলার সদর ইউনিয়ন কাজী আবুল কাশেম মোঃ ফজলুল হক কে সম্মাননা স্বারক ও প্রশংসা পত্র সদন প্রদান করেছে বাংলা ভাষা ও সংস্কৃতি চর্চাকেন্দ্র।
গত ২২ জানুয়ারী বাংলাদেশ ফটোজার্নালিষ্ট এসোসিয়েশন মিলনায়তন, পুরানা পল্টন ঢাকায় আন্তর্জাতিক মাতৃভাষা স্মৃতি পদক ২০২০ উপলক্ষে বাংলা ভাষা ও সংস্কৃতি চর্চাকেন্দ্রের সভাপতি মুহাম্মদ আতা উল্লাহ খান ও মহাসচিব এম,এইচ আরমান চৌধুরী স্বাক্ষরিত প্রশংসা পত্র সনদ ও সম্মাননা স্বারক প্রদান করা হয়।
 অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এম,এ মান্নান এম.পি, মন্ত্রী পরিকল্পনা মন্ত্রনালয়, শামসুল হক টুকু এম.পি, সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী, বিচারপতি খাদেমুল ইসলাম চৌধুরী বাংলাদেশ সুপ্রিম কোর্ট, ড. মোহাম্মদ জকরিয়া সাবেক ভারপ্রাপ্ত সচিব, বাংলাদেশ নির্বাচন কমিশন, বীর মুক্তিযোদ্ধা খন্দকার মোজাম্মেল হক (গেদু চাচা) সম্পাদক, আজকের সূর্যদয়, পীরজাদা শহিদুল হারুন অতিরিক্ত সচিব, অর্থ মন্ত্রনালয়, কবি নুরল ইসলাম বিপিএম উপ-পুলিশ কমিশনার, আন্তর্জাতিক অপরাধ তদন্ত সংস্থা। 
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিচারপতি সিকদার মকবুল হক উপদেষ্টা, বাংলা ভাষা ও সংস্কৃতি চর্চাকেন্দ্র।