Home » » দৈনিক মানব বার্তা পত্রিকার “পুষ্প মঞ্জুরি” যৌথ কাব্যগ্রন্থের একুশে গ্রন্থ মেলায় মোড়ক উম্মোচন

দৈনিক মানব বার্তা পত্রিকার “পুষ্প মঞ্জুরি” যৌথ কাব্যগ্রন্থের একুশে গ্রন্থ মেলায় মোড়ক উম্মোচন

চিলাহাটি ওয়েব ডটকম : 24 February, 2020 | 11:00:00 PM

ঢাকা থেকে ফিরে বিশেষ প্রতিনিধি,চিলাহাটি ওয়েব : দিনাজপুর থেকে প্রকাশিত দৈনিক মানব বার্তা পত্রিকার কবিতার আসর গ্রুপ থেকে এবারে একুশে গ্রন্থ মেলায়/২০ “পুষ্প মঞ্জুরি” নামক একটি যৌথ কাব্যগ্রন্থ এর মোড়ক উম্মোচন করা হয়েছে গত ২০ ফেব্রুয়ারী একুশে গ্রন্থ মেলায়। 
বইটির মোড়ক উম্মোচন করেছেন দৈনিক মানব বার্তা পত্রিকার প্রকাশক ও সম্পাদকের পক্ষে পত্রিকাটির সহকারী বার্তা ও সাহিত্য সম্পাদক বদরুদ্দোজা বুলু। এসময় উপস্থিত ছিলেন বইটির মানবাধিকার প্রকাশনের জেনারেল ম্যানেজার ও প্রচ্ছদকারী কবি স¤্রাট শাহাজাহান, দৈনিক মানব বার্তা পত্রিকার কবিতার আসরের সদস্য কবি মাহবুবা করিম, মো: জহুরুল ইসলাম, শেখ আব্দুর রশিদ প্রমুখ। বক্তব্য রাখেন স¤্রাট শাহাজাহান ও মাহবুবা করিম। সহকারী বার্তা ও সাহিত্য সম্পাদক বদরুদ্দোজা বুলু বলেন, প্রতি বছরের নেয় এ বছরেও নবীন ও প্রবীণ লেখকদের দিয়ে একুশে গ্রন্থ মেলায় “পুষ্প মঞ্জুরি’ নামক যৌথ কাব্যগ্রন্থটি অত্যন্ত দক্ষতার সাথে বইটির সম্পাদনা করেছেন মানব বার্তার সিনিয়র স্টাফ রিপোর্টার ও পাবলিক উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক মাহফুজুল ইসলাম মাহফুজ ও বালিকা পাইলট উচ্চ বিদ্যালয়ের শিক্ষিকা লায়লা আরজুমান সুইটি। 
তিনি বলেন, আমি মনে করি বইটির দুই সম্পাদনাকারি যেভাবে সম্পাদনা করেছেন নিশ্চয়ই কাব্যগ্রন্থটি পড়লে পাঠকের মন আকৃষ্ট করবে। সেই সাথে কিছু কিছু কবিতা বার বার পড়তে ইচ্ছে করবে। বইটিতে ১৩জন কবির পরিচিতিসহ ৬৫টি কবিতা রয়েছে। বইটি একুশে গ্রন্থ মেলার সোহরাওয়ার্দী উদ্দান মাঠের মানবাধিকার প্রকাশন এর ৪২৫ নং স্টলে পাওয়া যাচ্ছে।