Home » » সকলের সহযোগিতায় দৈনিক যুগের আলো এই অঞ্চলের পাঠক প্রিয়তার শীর্ষে - - - মমতাজ শিরীন ভরসা

সকলের সহযোগিতায় দৈনিক যুগের আলো এই অঞ্চলের পাঠক প্রিয়তার শীর্ষে - - - মমতাজ শিরীন ভরসা

চিলাহাটি ওয়েব ডটকম : 17 February, 2020 | 8:01:00 PM

দিনাজপুর থেকে বিশেষ প্রতিনিধি, চিলাহাটি ওয়েব : সকলের সহযোগিতায় দৈনিক যুগের আলো আজ এই অঞ্চলের পাঠক প্রিয়তার সর্ব শীর্ষে অবস্থান করে নিয়েছে। এই অবস্থান ধরে রাখতে হলে সবাইকে আরো আন্তরিকতার সাথে কাজ করতে হবে। খুব অচিরেই দৈনিক যুগের আলো কলেবর বৃদ্ধি করে ১২ পৃষ্ঠায় প্রকাশ হতে যাচ্ছে। ১২ পৃষ্ঠার পত্রিকা পাঠকের হাতে পৌছে দেয়ার ক্ষেত্রে সাংবাদিকদের দায়িত্ব অপরিসীম। নিজ নিজ এলাকার গুরুত্বপূর্ণ খবর প্রকাশের পাশাপাশি বৈচিত্রময় সংবাদ প্রকাশের ক্ষেত্রে স্থানীয় প্রতিনিধিদের আরো দয়িত্বশীল হতে হবে। 
গত রোববার দিনাজপুর শহরে মুন্সীপাড়াস্থ হেমায়েত আলী পাবলিক লাইব্রেরী মিলনায়তনে দৈনিক যুগের আলোর দিনাজপুর জেলা ও উপজেলা প্রতিনিধি এবং পত্রিকা এজেন্টদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে দৈনিক যুগের আলোর প্রকাশক ও সম্পাদক মততাজ শিরীন ভরসা এ কথা বলেন। 
তিনি প্রতিনিধিদের উদ্দেশ্যে আরো বলেন, একটি পত্রিকা এলাকার মানুষের সুখ, দুঃখ, হাসি,কান্নার খবরের পাশাপাশি এলাকার সমস্যা ও সম্ভাবনার কথা তুলে ধরে। তাই নিজ এলাকার খবরকে গুরুত্ব দিতে হবে। গুরুত্বপূর্ণ সংবাদ গুরুত্ব সহকারে প্রেরণ করলে তার পত্রিকায় গুরুত্বসহকারে প্রকাশ করা হবে। তিনি এজেন্টদের উদ্দেশ্যে বলেন, এজেন্টরা হচ্ছে পত্রিকার প্রাণ। এজেন্টরা ইচ্ছে করলে একটি পত্রিকাকে খুব দ্রুততম সময়ে পাঠকদের গোচরে আনতে পারেন। আশা করি দিনাজপুর জেলার এজেন্টরা দৈনিক যুগের আলো পত্রিকাটি পাঠকদের হাতে পৌছে দিতে আন্তরিক হবেন। 
দিনাজপুর প্রতিনিধি দয়ারাম রায়ের সভাপতিত্বে ও পার্বতীপুর প্রতিনিধি বদরুদ্দোজা বুলুর সঞ্চালনায় প্রতিনিধিদের মধ্যে বক্তব্য রাখেন, কাহারোল প্রতিনিধি রশিদুল ইসলাম টিপু, বীরগঞ্জ প্রতিনিধি বিকাশ দাশ, বোচাগঞ্জ প্রতিনিধি নুর আলম, খানসামা প্রতিনিধি তাজ চৌধুরী, বিরল প্রতিনিধি এম.এ কুদ্দুস, ফুলবাড়ী প্রতিনিধি আফজাল হোসেন, চিরিরবন্দর প্রতিনিধি মাহাফুজুল ইসলাম আসাদ, ঘোড়াঘাট প্রতিনিধি কাজী মোঃ নাসির মুহিদ, নবাবগঞ্জ প্রতিনিধি সরকার খোরশেদ, বিরামপুর প্রতিনিধি মোরশেদ মানিক, হাকিমপুর প্রতিনিধি রমেন বসাক, চিরিরবন্দর ফটোসাংবাদিক জয়ত রায়, হাকিমপুর প্রতিনিধি রমেন বসাক, জালাল উদ্দিন রুমি, ঠাকুরগাও পীরগঞ্জ প্রতিনিধি লিটন, রুহিয়া প্রতিনিধি মকবুল হোসেন প্রমুখ। এজেন্টদের মধ্যে বক্তব্য রাখেন হক পত্রিকা এজেন্সী এন্ড লাইব্রেরী সংবাদপত্র এজেন্ট মোঃ আমিনুল হক, মোঃ আবু হোসেন রুবেল সরকার প্রমুখ। দৈনিক যুগের আলোর পক্ষে বক্তব্য রাখেন সহকারি বার্তা সম্পাদক নজরুল মৃধা, বিজ্ঞাপন ব্যবস্থাপক বাবলু নাগ, সহকারি বিজ্ঞাপন ব্যবস্থাপক আব্দুর রহিম, সহকারি হিসাব রক্ষক গৌরাঙ্গ রায়, সার্কুলেশন ম্যানেজার সুজেল খান, পার্চেচিং ইনচার্জ রনি,ফটো সাংবাদিক আসাদুজ্জামান আফজাল, অফিস সহকারি আমিন প্রমুখ।