Home » » কিশোরগঞ্জে প্রধান শিক্ষককে মারপিটের ঘটনায় মামলা

কিশোরগঞ্জে প্রধান শিক্ষককে মারপিটের ঘটনায় মামলা

চিলাহাটি ওয়েব ডটকম : 27 January, 2020 | 11:58:00 PM

মিজানুর রহমান কিশোরগঞ্জ প্রতিনিধি,চিলাহাটি ওয়েব : নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার মাগুড়া শাহপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষককে মারপিটের ঘটনায় সাবেক ম্যানেজিং কমিটির সভাপতি শাহ মোহাম্মদ মুরাদ হোসেন রুবেলকে প্রধান আসামী করে রোববার থানায় ৩ জনের নামে মামলা হয়েছে। সরেজমিন ও মামলার এজাহার সূত্রে জানা গেছে, শাহপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনের জন্য প্রধান শিক্ষক শফিকুল ইসলাম (৫০) তফশীল ঘোষনা করে মাইকে প্রচার করে। 
তার একাজে ক্ষিপ্ত হয়ে ম্যানেজিং কমিটির সাবেক সভাপতি শাহ মোহাম্মদ মুরাদ হোসেন রুবেল ২১জানুয়ারী বিকাল ৩টার দিকে তার দলবল নিয়ে বিদ্যালয়ে এসে প্রধান শিক্ষককে লোহার রড দিয়ে এলোপাতারি ভাবে মারপিট করে। এসময় তার কপাল কেটে গিয়ে গভীর ক্ষতের সৃষ্ঠি হয়। তিনি মাঠিতে পড়ে গেলে এলাকাবাসি তাকে উদ্ধার করে কিশোরগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
 শারীরিক অবস্থার অবনতি ঘটলে পরদিন তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। প্রধান শিক্ষক শফিকুল ইসলাম বলেন বিদ্যালয় উন্নয়নের জন্য কোন বরাদ্দ এলে ৫০ভাগ অর্থ তাকে দিতে হয়। না দিলে তিনি রাস্তায় গুন্ডাবাহিনী লেলিয়ে দিয়ে হেনস্তা করেন। ঘটনার দিন এলাকাবাসি তার কবল থেকে আমাকে উদ্ধার না করলে আমি বেচে ফিরতে পারতাম না। 
 ম্যানেজিং কমিটি সাবেক সভাপতি রুবেলের সাথে যোগাযোগ করার চেষ্ঠা করলে তাকে পাওয়া যায়নি। কিশোরগঞ্জ থানার অফিসার ইনচার্জ হারুন অর রশিদ বলেন প্রধান শিক্ষককে মারপিটের ঘটনায় ৩জনের নামে মামলা হয়েছে। কিশোরগঞ্জ থানার মামলা নং ১০।