Home » » ডোমারে দূর্নীতি প্রতিরোধ কমিটির সহ-সভাপতি জাকির হোসেন আর নেই

ডোমারে দূর্নীতি প্রতিরোধ কমিটির সহ-সভাপতি জাকির হোসেন আর নেই

চিলাহাটি ওয়েব ডটকম : 11 January, 2020 | 10:22:00 PM

আব্দুল্লাহ আল মামুন,ভ্রাম্যমান প্রতিনিধি,চিলাহাটি ওয়েব : নীলফামারী জেলার ডোমার পৌরসভার ৩নং ওয়ার্ড থানাপাড়া নিবাসী উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সিনিয়র সহ-সভাপতি ও দেবীগঞ্জ মহিলা ডিগ্রী কলেজের প্রভাষক জাকির হোসেন প্রধান(৫৫) আর নেই।
শনিবার ভোর ৫টায় ছোটরাউতা গ্রামের থানাপাড়ার নিজ বাসভবনে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেন তিনি(ইন্না---- রাজিউন)।
মৃত্যুকালে তিনি স্ত্রী,দুই মেয়ে,ভাই-বোনসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। জাকির হোসেন প্রধান থানাপাড়া নিবাসী মরহুম শামসুল এরফান প্রধানের চতুর্থ পুত্র।
শনিবার দুপুর দুইটায় ডোমার কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে প্রথম জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। জানাযার নামাজে ডোমারের সর্বস্তরের এবং দেবীগঞ্জ মহিলা কলেজের শিক্ষকরা অংশ গ্রহন করেন। বাদ আছর গ্রামের বাড়ী উপজেলার বামুনীয়া ইউনিয়নের বারোবিশা প্রধান পাড়া গ্রামে দ্বিতীয় জানাজার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তার দাফন কাজ সম্পন্ন হয়। তার অকাল মৃত্যুতে উপজেলা পরিষদ চেয়ারম্যান তোফায়েল আহমেদ,পৌর মেয়র আলহাজ্ব মনছুরুল ইসলাম দানু,উপজেলা আওয়ামী লীগের সভাপতি খায়রুল আলম বাবুল,কাউন্সিলর ও উপজেলা বিএনপির সাধারন সম্পাদক আখতারুজ্জামান সুমন,পৌর বিএনপির সভাপতি  আনিছুর রহমান আনু,উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা নুরন্নবীী,সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আব্দুল জব্বার,ডোমার প্রেসক্লাব,রিপোর্টার্স ক্লাব,রিপোর্টার্স ইউনিটি ও বিভিন্ন সাংস্কৃতিক সংগঠন গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।
উল্লেখ্য,জাকির হোসেন প্রধান ডোমারের বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সাথে জড়িত ছিলেন।