Home » , » বঙ্গবন্ধুর হত্যার মধ্য দিয়ে দেশে সাম্প্রদায়ীকতার উত্থান ঘটেছিল -রেলপথ মন্ত্রী

বঙ্গবন্ধুর হত্যার মধ্য দিয়ে দেশে সাম্প্রদায়ীকতার উত্থান ঘটেছিল -রেলপথ মন্ত্রী

চিলাহাটি ওয়েব ডটকম : 18 November, 2019 | 11:23:00 PM

আমির খসরু লাবলু,পঞ্চগড় ব্যুরো,চিলাহাটি ওয়েব : রেলপথ মন্ত্রী অ্যাডভোকেট মো.নূরুল ইসলাম সুজন এম পি বলেছেন, বঙ্গবন্ধুর হত্যার মধ্য দিয়ে দেশে সাম্প্রদায়ীকতার উত্থান ঘটেছিল। দির্ঘ সংগ্রামের মধ্য দিয়ে মুক্তিযুদ্ধের চেতনা ফিরিয়ে এনে প্রধান মন্ত্রী শেখ হাসিনা ক্ষুদা ও দারিদ্র মুক্ত দেশ গড়ে দেশকে মধ্যম আয়ের দেশে নিয়ে যাচ্ছে। তিনি সোমবার (১৮ নভেম্বর) পঞ্চগড়ের দেবীগঞ্জ অলদিনি সরকারি উচ্চ বিদ্যালয় চত্বরে দেবীগঞ্জ পৌর ও দেবীগঞ্জ সদর ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক কাউন্সিলে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
মন্ত্রী বলেন, দল যখন ক্ষমতায় আসে তখন অনেক মানুষ এগিয়ে আসে এই সকল লোক দলের দুর্দিনে কাজে লাগেনা। তিনি দলীয় নেতা কর্মীদের উদ্দেশ্যে বলেন,শুধু মাত্র দলের পদ বদবি ধরে থাকলে হবে না,দলের জন্য কাজ করতে হবে। 
দেবীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি আসম নুরুজ্জামানের সভাপতিত্বে কাউন্সিল উপলক্ষে অনুষ্ঠিত কর্মী সভায় অন্যানের মধ্যে দেবীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধ্রাণ সম্পাদক হাসনাৎজ্জামান চৌধুরী জর্জ,আওয়ামীলীগ নেতা গোলাম রহমান,গিয়াস উদ্দিন চৌধুরী,জাকিরুল ইসলাম সুইডেন ও আবু বক্কর সিদ্দিক আবু বক্তব্য রাখেন।