Home » » কুড়িগ্রামের রাজিবপুরে বন্যা দুর্গত মানুষের জন্য ফ্রি মেডিকেল ক্যাম্প রাজিবপুরে বন্যা দুর্গত মানুষের জন্য ফ্রি মেডিকেল ক্যাম্প

কুড়িগ্রামের রাজিবপুরে বন্যা দুর্গত মানুষের জন্য ফ্রি মেডিকেল ক্যাম্প রাজিবপুরে বন্যা দুর্গত মানুষের জন্য ফ্রি মেডিকেল ক্যাম্প

চিলাহাটি ওয়েব ডটকম : 09 November, 2019 | 10:55:00 PM

এ আর পারভেজ, কুড়িগ্রাম জেলা প্রতিনিধি,চলিাহাটি ওয়বে : কুড়িগ্রাম জেলার রাজিবপুর ও রৌমারী উপজেলায় জাতিসংঘ জনসংখ্যা তহবিল, বাংলাদেশ এর কারিগরি সহযোগিতায় বন্যা দুর্গত মানুষের জন্য "ফ্রি মেডিকেল ক্যাম্প" আয়োজন করে জেলা স্বাস্থ্য বিভাগ জামালপুর ও ল্যাম্ব হাসপাতাল পার্বতীপু, দিনাজপুর । 
রাজীবপুর উপজেলার আহসান উদ্দিন কমিউনিটি ক্লিনিকে ফ্রি মেডিকেল ক্যাম্পটি অনুষ্ঠিত হয় । প্রত্যন্ত অঞ্চলের গরিব দুঃখী মানুষদের মাঝে ফ্রি-মেডিকেল সেবা ও ঔষধ বিতরন সহ ক্যাম্পে গর্ভবতী মা ও কিশোরীদের প্রজনন স্বাস্থ্যসেবা এবং সাধারণ চিকিৎসা প্রদান করা হয় । প্রয়োজনে রোগীকে উন্নত চিকিৎসার জন্য রেফার করা হয় ।
 আগ্রহী রোগীর সংখ্যা বেশি হওয়ায় ক্লিনিকটিতে ছিল উপচে পড়া ভিড় । একযোগে কুড়িগ্রাম জেলার রাজিবপুর ও রৌমারী উপজেলার হতদরিদ্রদের মাঝে এ সেবা প্রদান করা হয় ।