Home » , » শেখ হাসিনা অসাম্প্রদায়ীক চেতনা ফিরিয়ে এনে দেশে জঙ্গিবাদ দমনে সফল হয়েছে -রেলপথ মন্ত্রী

শেখ হাসিনা অসাম্প্রদায়ীক চেতনা ফিরিয়ে এনে দেশে জঙ্গিবাদ দমনে সফল হয়েছে -রেলপথ মন্ত্রী

চিলাহাটি ওয়েব ডটকম : 28 November, 2019 | 7:42:00 PM

আমির খসরু লাবলু,পঞ্চগড় ব্যুরো,চিলাহাটি ওয়েব : রেলপথ মন্ত্রী,বাংলাদেশ আওয়ামীলীগ পঞ্চগড় জেলা শাখার সভাপতি অ্যাডভোকেট মো.নূরুল ইসলাম সুজন এমপি বলেছেন,বঙ্গবন্ধুর নির্দেশে যে অসাম্প্রদায়ীক চেতনা নিয়ে দেশ স্বাধীন হয়েছিল,তার মৃত্যুর পর বিএনপি জামায়াত ক্ষমতায় এসে আবার সেই সাম্প্রদায়ীকতা,জঙ্গিবাদ মাথা চারা দিয়েছিল। শেখ হাসিনা অসাম্প্রদায়ীক চেতনা ফিরিয়ে এনে দেশে জঙ্গিবাদ দমনে সফল হয়েছে। তিনি  বৃহস্পতিবার (২৮ নভেম্বর) পঞ্চগড়ের দেবীগঞ্জ অলদিনি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় চত্বরে দেবীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন উদ্বোধনী অনুষ্ঠানে এ কথা বলেন। তিনি বলেন,মুক্তিযুদ্ধের চেতনা বিরোধীরা যাতে আবার ক্ষমতায় আসতে না পারে সেজন্য সকলকে সজাগ থাকতে হবে। 
বিএনপি জামায়াতের রাজনীতি হলো মিথ্যা গুজব ছড়িয়ে মানুষের মাঝে বিভ্রান্তি ও দেশকে অস্থিথিশীল করা। কিন্তু তাদের এই অপপ্রায়াস কথনো সফল হবেনা। শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ এগিয়ে যাচ্ছে। উন্নয়নের এই গতি কোন চক্রান্তকারী বাধাগস্থ্য করতে পারবেনা। আওয়ামীলীগ জনগনের দল, সাধারণ মানুষ এই দলের পাশে আছে। তিনি দলকে সুসংগঠিত করে জনগনের কাছাকাছি থেকে শেখ হাসিনার নেতৃত্বে দেশ সেবায় এগিয়ে আসতে দলের নেতা কর্মীদের প্রতি আহবান জানান। দেবীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি আ স ম নূরুজ্জামানের সভাপতিত্বে কাউন্সিল উপলক্ষে অনুষ্ঠিত কর্মী সভায় অন্যানের মধ্যে পঞ্চগড় জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পঞ্চগড় জেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ার সাদাত সম্্রাট,জেলা আওয়ামীলীগের সহ সভাপতি আবু তোয়াবুর রহমান ও বোদা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান ফারুক আলম টবি বক্তব্য রাখেন। সভায় দেবীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাসনাৎজ্জামান চৌধুরী জর্জ সাংগঠনিক রিপোট পেশ করেন। সভায় জেলা আওয়ামীলীগ নেতা আব্বাস আলী,অ্যাডভোকেট মির্জা সারোয়ার হোসেন,সারোয়ার হোসেন বকুল ও মুনিরা পারভিন উপস্থিত ছিলেন। জাতীয় সংগীত পরিবেশনের মধ্য দিয়ে আনুষ্ঠানিক ভাবে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করে,রেলপথ মন্ত্রী সম্মেলনের উদ্বোধন করেন। এর পর শিশু শিল্পীরা ডিসপ্লে প্রদর্শন করেন। এর আগে একটি বনাঢ়্য শোভাযাত্রা উপজেলা সদরের গ্ররুত্বপুর্ন সড়ক প্রদক্ষিন করে।
সম্মেলনের শুরুতেই জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান,তাঁর পরিবারের সদস্য,জাতিয় চার নেতা,শহীদ মুক্তিযোদ্ধা ও আওয়ামীলীগের প্রয়াত নেতা কর্মীদের স্মরণে এবং রুহের মাগফেরাত ও আত্মার শান্তি কামনা করে দোয়া ও এক মিনিট নিরবতা কর্মসুচি পালন করা হয়।
রেলপথ মন্ত্রী,বাংলাদেশ আওয়ামীলীগ পঞ্চগড় জেলা শাখার সভাপতি অ্যাডভোকেট মো.নূরুল ইসলাম সুজন এমপি সভাপত্বিতে দ্বিতীয় পর্বের কাউন্সিল অধিবেশ অনুষ্ঠিত হয়।