Home » » কিশোরগঞ্জে কুখ্যাত ডাকাত সর্দারসহ গ্রেফতার ২ জন আটক

কিশোরগঞ্জে কুখ্যাত ডাকাত সর্দারসহ গ্রেফতার ২ জন আটক

চিলাহাটি ওয়েব ডটকম : 05 October, 2019 | 8:39:00 PM

মিজানুর রহমান, কিশোরগঞ্জ প্রতিনিধি,চিলাহাটি ওয়েব : কিশোরগঞ্জ উপজেলায় একজন সাজাপ্রাপ্ত কুখ্যাত ডাকা সর্দারসহ দীর্ঘদিন পলাতক থাকা আরো ১ আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। কিশোরগঞ্জ উপজেলার উত্তর ভেরভেরী গ্রামের মৃত মোজাম্মেল হকের পুত্র ডাকাত সর্দার অবুকে (৪৫) ঢাকার আশুলিয়ার একটি বাসা থেকে বৃহস্পতিবার গ্রেফতার করেছে পুলিশ।
নীলফামারী চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত তাকে ডাকাতি মামলায় (জিআর৭৬/০৯) ৫ বছর সশ্রম কারাদন্ড প্রদান করে। এতদিন সে আত্বগোপন করে ছিল। গোপন সংবাদের ভিত্তিতে কিশোরগঞ্জ থানার পুলিশ তাকে ওই স্থান থেকে গ্রেফতার করে।
এছাড়া ৮টি মামলার ওয়ারেন্টভুক্ত আসামী শরিফুলকে(৫৫) শুক্রবার গভীর রাতে তার নিজ বাড়ী ভেরভেরী গ্রাম থেকে গ্রেফতার করেছে পুলিশ। সে মোজাফ্ফর হোসেনের প্রথম পুত্র। পঞ্চগড় জেলা চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে প্রতারনা ও জালিয়াতির অভিযোগে ৮টি সি,আর মামলা করে স্থানীয় টার্কি মুরগি খামারীরা।
আদালত তার বিরুদ্ধে গ্রেফতারী পরওয়না জারি করলে কিশোরগঞ্জ থানা পুলিশ তাকে গ্রেফতার করে। কিশোরগঞ্জ থানার অফিসার ইনচার্জ হারুন অর রশিদ জানান, ২জনকেই শনিবার আদালতের মাধ্যমে নীলফামারী জেল হাজতে পাঠানো হয়েছে।