Home » » পার্বতীপুরের সাংবাদিক পুত্র রাশেদ আর নেই

পার্বতীপুরের সাংবাদিক পুত্র রাশেদ আর নেই

চিলাহাটি ওয়েব ডটকম : 21 October, 2019 | 11:08:00 PM

চিলাহাটি ওয়েব ডেস্ক: দৈনিক জনকন্ঠ পত্রিকার পার্বতীপুর প্রতিনিধি সাংবাদিক শ,আ,ম হায়দারের দ্বিতীয় ছেলে আহসান হাবিব রাশেদ সোমবার রাতের প্রথম প্রহর রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে মারা যান (ইন্না নিল্লাহি ওয়াহন্না ইলাহি রাজিউন)। মুত্যুকালে তার বয়স হয়েছিল (৩০) বছর। 
জানাগেছে সোমবার দুপুরে সরকারী বঙ্গবন্ধু উচ্চ বিদ্যালয় মাঠে জানাযা নামাজ শেষে পৌরসভার হলদিবাড়ী পাতারি পাড়া পারিবারিক কবরস্থানে দাফনকার্য সম্পন্ন হয়েছে। মরহুমের পারিবারিক সূত্রে জানা গেছে রাশেদ দীর্ঘদিন থেকে লিভারজনিত রোগে ভুগছিলেন। সন্তানের সু-চিকিৎসার জন্য ভারতে নিয়ে গিয়েও চিকিৎসা করেছেন সাংবাদিক শ,আ,ম হায়দার। অবশেষে সোমবার রংপুরে চিকিৎসাধীন অবস্থায় রাশেদ এর মৃত্যু হয়। তার বাড়ি পৌর শহরের রোস্তম নগর মহল্লায়। পার্বতীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব হাফিজুল ইসলাম প্রামানিক, উপজেলা আ’লীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পক আমজাদ হোসেন, স্থানীয় ও জাতীয় পত্রিকার কর্মরত সাংবাদিকসহ এলাকাবাসী, আত্মীয়স্বজন, সামাজিক ও রাজনৈতিক নেতা কর্মীরা দাফন কার্য্যে উপস্থিত ছিলেন।
 রাশেদ এর অকাল মৃত্যুতে পার্বতীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সভাপতি আলহাজ্ব হাফিজুল ইসলাম প্রামানিক, পৌর মেয়র ও দৈনিক মানব বার্তা পত্রিকার প্রকাশক ও সম্পাদক আলহাজ¦ এজেডএম মেনহাজুল হক, নির্বাহী সম্পাদক মাহফিজুল ইসলাম রিপন, দৈনিক মানব বার্তা পত্রিকার সহকারী বার্তা সম্পাদক ও মানব বার্তার ইউনিট চীফ বদরুদ্দোজা বুলু, পার্বতীপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি আবদুল কাদির এক শোক বার্তায় শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।