Home » » লিফলেট হাতে রাস্তায় ডোমার থানা পুলিশ

লিফলেট হাতে রাস্তায় ডোমার থানা পুলিশ

চিলাহাটি ওয়েব ডটকম : 09 September, 2019 | 11:26:00 PM

আব্দুল্লাহ আল মামুন, ভ্রাম্যমান প্রতিনিধি,চিলাহাটি ওয়েব: নীলফামারীর ডোমার থানা পুলিশের উদ্যোগে নিরাপত্তার ব্যাপারে আপনি কতটুকু সচেতন কার্যক্রমের অংশ হিসেবে মোটর সাইকেল চালকদের সচেতনতা বৃদ্ধির লক্ষে কাজ করছে ডোমার থানা পুলিশ।
রংপুর বিভাগের আটটি জেলায় সোমবার বিকাল চারটা থেকে এই কার্যক্রম শুরু হয়েছে।
আইনের ভয়ে নয়,নিজের সন্তান ও পরিবারকে ভালবেসে হেলমেট পরিধান করে,সহযাত্রীর হেলমেট পরিধান নিশ্চিতের পাশাপাশি গতি নিয়ন্ত্রন,ঝুকিপুর্ন ওভারটেক এড়িয়ে চলা,স্ত্রী-সস্তানকে নিয়ে ধীর গতিতে গাড়ী চালানো,ট্রাফিক আইন মেনে চলার সাথে সাথে মোটর সাইকেল চালানোর সময় মোবাইল ফোনে কথা না বলার জন্য জনগনকে সচেতন করার অংশই এই কার্যক্রমের লক্ষ।
ডোমার থানার অফিসার ইনচার্জ  মোস্তাফিজুর রহমান জানান,বাংলাদেশ পুলিশের রংপুর রেঞ্জ সোমবার বিকাল চারটা থেকে মোটর সাইকেল চালকদের সচেতন করার জন্যই আজকের এই কর্মসূচী। তিনি মোটর সাইকেল চালকদের উদ্দেশ্যে বলেন হেলমেট পরিধান না করায় অনেকেই সামান্য দুর্ঘটনায় নিহিত হয়েছেন।
হেলমেট আপনার জীবন রক্ষায় অসামান্য অবদান রাখে। ভুলে গেলে চলবে না,বাড়ীতে আপনার অপেক্ষায় কেউ না কেউ রয়েছে। দায়িত্বশীল হয়ে নিজে ,পরিবার ও আত্মীয় স্বজনকে আনন্দ-খুশীতে রাখা যায়। তাই তিনি মোটরসাইকেল চালক ও সহযাত্রীদের হেলমেট পরিধান করে মোটর সাইকেল চালাতে অনুরোধ জানান।
এ সময় ডোমার থানার তদন্ত অফিসার বিশ্বদেব রায়সহ থানার এসআই ওপুলিশ সদস্যরা লিফলেট হাতে উপস্থিত ছিলেন। পুলিশের এমন সচেতনতা মুলক কার্য়ক্রম মানুষ স্বাগত জানিয়েছে।