Home » » বদরগঞ্জে স্বামী স্ত্রীর বিরুদ্ধে আম গাছ কর্তনের অভিযোগ

বদরগঞ্জে স্বামী স্ত্রীর বিরুদ্ধে আম গাছ কর্তনের অভিযোগ

চিলাহাটি ওয়েব ডটকম : 30 September, 2019 | 11:18:00 PM

আকাশ রহমান,বদরগঞ্জ প্রতিনিধি,চলিাহাট ওয়বে : রংপুরের বদরগঞ্জে স্বামী স্ত্রীর বিরুদ্ধে ফল ধরার উপযোগি দেড় ডজন আম গাছ কর্তনের অভিযোগ উঠেছে। শত্রুতার জের ধরে গত রবিবার দুপরে উপজেলার কুতুবপুর দক্ষিণ পাড়া গ্রামের পার্শ্বে একটি আম বাগানে গাছ কর্তনের ওই ঘটনাটি ঘটে। 
জানা যায়, কুতুবপুর ইউনিয়নের দক্ষিণ পাড়ার আম চাষি মোঃ মফিজুল ইসলাম (৬৫) গত ৩ বছর পুর্বে নিজ জমিতে হাঁড়িভাঙ্গা জাতের অর্ধ শত আমের চারা রোপন করেছিলেন। এরপর পুর্ব শত্রুতার ধরে ওই গ্রামের মমতাজ আলি ও তার স্ত্রী শাহানাজ বেগম প্রকাশ্যে আম গাছগুলো কর্তন করে নিয়ে যান। যার মুল্য প্রায় ২০হাজার টাকা। এ ব্যাপারে আম চাষি মফিজুল ইসলাম বলেন, মমতাজ আলির সাথে দীর্ঘদিন ধরে আমার জমি সংক্রান্ত বিরোধ চলে আসছে। 
এ কারণে তিনি ও তার স্ত্রী মিলে আমরা ফল ধরা উপযোগি ১৬টি আম গাছসহ অন্যান্য গাছপালা কেটে জমি দখলের চেষ্টা করেন। আমি প্রতিবাদ করায় তিনি উল্টো আমার বড় ধরনের ক্ষতি করার জন্য হুমকি দেন। 
আমি তাদের নামে থানায় অভিযোগ করেছি। এ ঘটনার পর অভিযুক্ত মমতাজ আলির সাথে যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি। বদরগঞ্জ থানার এএসআই মোসলেম উদ্দিন বলেন, বাদির অভিযোগের বিষয়টি তদন্তের জন্য ওসি স্যার আমাকে দায়িত্ব দিয়েছেন। তদন্তপুর্বক দোষিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।