Home » » ডিমলায় বিদ্যুতের তার ছিড়ে অগ্নিকান্ডে ১০ বসত ঘর পুড়ে ছাই

ডিমলায় বিদ্যুতের তার ছিড়ে অগ্নিকান্ডে ১০ বসত ঘর পুড়ে ছাই

চিলাহাটি ওয়েব ডটকম : 03 September, 2019 | 6:13:00 PM

মাজহারুল ইসলাম লিটন,ডিমলা প্রতিনিধি,চিলাহাটি ওয়েব : নীলফামারীর ডিমলায় বিদ্যুতের তার ছিড়ে পড়ে অগ্নিকান্ডের ঘটনায় তিন পরিবারের ১০টি টিনের বসতঘর, আসবাবপত্র, নগদ অর্থ পুড়ে ছাই হয়েছে।
এলাকাবাসী জানায়, সোমবার রাত সাড়ে ১১টার দিকে উপজেলার খালিশা চাঁপানী ইউনিয়নের ডালিয়া তালতলা গ্রামের কৃষক অহিদুল ইসলামের বাড়ির পল্লী বিদ্যুতের সংযোগকৃত লাইনটির তার ছিড়ে গেলে অগ্নিকান্ডের সুত্রপাত ঘটে। এতে অহিদুলের বাড়ির ছয়টি টিনের ঘর, আসবাবপত্র, নগদ এক লাখ টাকা পুড়ে যায় ও অগ্নিদ্বগ্ধ হয়ে একটি ছাগলের মৃত্যু হয়। এ ছাড়া গ্রামের রশিদুলের বাড়ির তিনটি ও মোকছেদ আলীর বাড়ির একটি টিনের ঘর ও আসবাবপত্র পুড়ে ছাই হয়।
খালিশা চাপানী ইউনিয়নের চেয়ারম্যান আতাউর রহমান সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এতে ক্ষয়ক্ষতির পরিমান প্রায় ২০ লাখ টাকা বলে ধারনা করা হচ্ছে। ডিমলা উপজেলার ফায়ার সার্ভিস স্টেশন ইনচার্জ আবু বক্কর সিদ্দিক জানান ৯৯৯ কল সেন্টার হতে খবর পেয়ে ডিমলা ও জলঢাকা উপজেলার ফায়ার সর্ভিসের দুইটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে এলাকাবাসীর সহায়তায় আগুন নিয়ন্ত্রনে আনলে ওই গ্রামের আরো ১০ পরিবারের ৩৫টি টিনের ঘর রক্ষা পায়। ডিমলা উপজেলা নির্বাহী কর্মকর্তা অগ্নিকান্ড এলাকা পরিদর্শন করেন।