Home » » ডোমারে মামলা করায় নিরাপত্তাহীনতায় বাদীর পরিবার

ডোমারে মামলা করায় নিরাপত্তাহীনতায় বাদীর পরিবার

চিলাহাটি ওয়েব ডটকম : 03 August, 2019 | 10:10:00 PM

আব্দুল্লাহ আল মামুন, ভ্রাম্যমান প্রতিনিধি,চিলাহাটি ওয়েব : জেলার ডোমারে মামলা করায় নিরাপত্তাহীনতায় রয়েছে একটি পরিবার।
অভিযোগ রয়েছে মামলা প্রত্যাহারের জন্য বার বার হুমকি দেওয়া হচ্ছে বাদীর পরিবারকে। উপজেলার পাঙ্গা মটুকপুর ইউনিয়নের মৌজা পাঙ্গার জলদান পাড়ায় ঘটনাটি ঘটে।
জানা যায়, মৌজাপাঙ্গা এলাকার মকবুল হোসেনের ছেলে রবিউল ইসলাম তাদের জমিতে লোকজন নিয়ে ধান গাছ রোপনের সময় প্রতিপক্ষ একই এলাকার মনছুর আলীর ছেলে মোজামগংগের হামলার শিকার হন। এ ঘটনায় তাদের ৫ জন লোক গুরুতর আহত হয় এবং পারভীন নামে ৬ মাসের অন্তসত্তা এক মহিলাকে লাঠি দিয়ে পেটে আঘাত করায় তার গর্ভপাত ঘটে।
এ ঘটনায় ডোমার থানায় ২১ জুলাই রবিউল ইসলাম বাদী হয়ে ১৩ জনকে আসামী করে মামলা করে। এদিকে মামলা করে বিপাকে পরে গেছে বাদী রবিউল ইসলাম। মামলা প্রত্যাহার করে নেওয়ার জন্য প্রতিনিয়ত হুমকি দিচ্ছে মোজাম গং।
রবিউল ইসলাম সাংবাদিকদের জানান,আমাদের ভোগদখলীয় জমিতে অনাধিকার ভাবে প্রবেশ করে মোজামগং আমাদের উপর হামলা করে। আমি মামলা করায় আমাকে মামলা প্রত্যাহার করে নেওয়ার জন্য বার বার হুমকি দিচ্ছে তারা। মামলা প্রত্যাহার করা না হলে আমার ও আমার পরিবারকে প্রাণে মেরে ফেলার হুমকি দিচ্ছে তারা প্রতি নিয়ত। অপরিচিত লোকদের দিয়েও ভয় দেখানো হচ্ছে। তাদের ভয়ে আমরা কেউ রাতে বাড়ী থেকে বের হই না। বর্তমানে নিরাপত্তহীনতায় রয়েছে পুরো পরিবার। তিনি এ ব্যাপারে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।