Home » » টেলিভিশন দেখতে বারন করায় ডোমারে দশম শ্রেনী ছাত্রীর আত্মহত্যা

টেলিভিশন দেখতে বারন করায় ডোমারে দশম শ্রেনী ছাত্রীর আত্মহত্যা

চিলাহাটি ওয়েব ডটকম : 31 August, 2019 | 6:30:00 PM

আব্দুল্লাহ আল মামুন,ভ্রাম্যমান প্রতিনিধি,চিলাহাটি ওয়েব : মেয়েকে টেলিভিশন দেখতে বারন করে লেখাপড়ায় মন দেওয়ার জন্য বকাঝকা করায় মায়ের উপর অভিমানে উম্মে কুলছুম(১৫) নামে দশম শ্রেনীর এক ছাত্রী বিষপানে আত্মহত্যা করেছে।
শুক্রবার রাতে জেলার ডোমার পৌরসভার ছোটরাউতা গ্রামের সওদাগড় পাড়া গ্রামে ঘটনাটি ঘটে। উম্মে কুলছুম সওদাগড় পাড়ার সাজ্জু রহমানের মেয়ে ও ডোমার বালিকা বিদ্যা নিকেতন(সরলা) স্কুলের দশম শ্রেনীর ছাত্রী ছিল। স্থানীয়রা জানায়,রাতে উম্মে কুলছুম তার ছোটবোন কে সাথে নিয়ে বাড়ীতে টেলিভিশন দেখতে ছিলো। ফেব্রুয়ারী মাসে এস,এস,সি পরীক্ষা থাকায় তার মা লাভলী বেগম বড় মেয়ে উম্মে কুলছুমকে টেলিভিশন বন্ধ করে লেখাপড়া করার জন্য বকাঝকা করেন এবং বলেন এস,এস,সি পরীক্ষায় কেমন ফলাফল করিস দেখা যাবে। এতে অভিমানে সকলের অগোচড়ে রাতেই ঘড়ে থাকা ইদুর মারার ওষুধ খায় উম্মে কুলছুম।
বিষের গন্ধ বুঝতে পেরে বাড়ীর লোকজন ঘড়ে ঢুকে তাকে উদ্ধার করে ডোমার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে অবস্থার অবনতি ঘটলে ডাক্তার তাকে রংপুর মেডিক্যেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য প্রেরন করলে রাতেই চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু ঘটে।
ডোমার থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমান মৃত্যুর বিষয়টি শুনেছেন বলে জানান। লাশ এখনো রংপুর মেডিক্যেল কলেজ হাসপাতালে রয়েছে বলেও তিনি জানিয়েছেন।