Home » , » চিলাহাটিতে গণপিটুনির প্রতিবাদে পথ সমাবেশ

চিলাহাটিতে গণপিটুনির প্রতিবাদে পথ সমাবেশ

চিলাহাটি ওয়েব ডটকম : 26 July, 2019 | 12:00:00 PM

আপেল বসুনীয়া,চিলাহাটি ওয়েব : গুজবের ওপর ভিত্তি করে সারাদেশে গণপিটুনির নামে নৃশংসতা ও মানুষ হত্যার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ করেছে চিলাহাটি যুব প্রচেষ্টা ও জেলা যুব নেটওয়ার্ক।
আজ শুক্রবার সকাল ১১ টায় চিলাহাটি চৌরাস্তার সামনে এই সমাবেশ করে তারা। এ সময় গণপিটুনি বন্ধে সরকারের প্রতি কার্যকর পদক্ষেপ নিতে আহ্বান জানানো হয়।
সমাবেশে বক্তারা বলেন, ‘গত কয়েক দিন যাবৎ “ছেলেধরা” গুজবকে কেন্দ্র করে সারাদেশে গণপিটুনির মতো নৃশংস হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। নাগরিক হিসেবে প্রত্যেক ব্যক্তির জীবনের নিরাপত্তা এবং বিচার পাওয়ার অধিকার রয়েছে। তারা সরকারের কাছে দাবি জানিয়ে বলেন, ‘গণপিটুনির মতো নৃশংসতা এখনই বন্ধ করতে সরকারকে কার্যকর পদক্ষেপ নিতে হবে। না হলে অরাজকতা তৈরি হবে।
সমাবেশে চিলাহাটি যুবপ্রচেষ্টার সভাপতি মোকাদ্দেস হোসেন লিটু,সাংগঠনিক সম্পাদক মনিরুল ইসলাম হিমেল,দাবানল যুব সংগঠন এর সভাপতি আসমিরা জাহান দৃষ্টি,অনির্বাণ যুব সংগঠন এর সভাপতি রাজিব ইসলাম,চিলাহাটি গার্লস স্কুল এন্ড কলেজ এর সিনিয়র শিক্ষক ওয়াহিদুজ্জামান ফারুক, চিলাহাটি পুলিশ তদন্ত কেন্দ্রর এএসআই তরুন কুমারসহ বিভিন্ন স্থরের মানুষ প্রমুখ উপস্থিত ছিলেন।