Home » , » চিলাহাটিতে স্বামীর নির্যাতনের শিকারে গৃহবধুর মৃত্যু

চিলাহাটিতে স্বামীর নির্যাতনের শিকারে গৃহবধুর মৃত্যু

চিলাহাটি ওয়েব ডটকম : 24 July, 2019 | 4:00:00 PM

জুয়েল বসুনীয়া,চিলাহাটি ওয়েব : অবশেষে স্বামীর অমানুষিক নির্যাতনের শিকারের বলি হতে হলো দুই সন্তানের জননী গৃহবধু মাহামুদা বেগম (৩৫) কে। মাহামুদা ডোমার উপজেলার চিলাহাটির কেতকীবাড়ী ইউনিয়নের কৈমারী পাড়া গ্রামের মৃত সহির উদ্দিনের পুত্র দুলাল হোসেনের স্ত্রী। পুলিশ গতকাল মঙ্গলবার তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করেছে।
এলাকাবাসী সূত্রে জানা গেছে, ভ্যান চালক দুলাল দীর্ঘদিন থেকে পরিবারের যে কোন তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে স্ত্রী মাহামুদার উপর অমানুষিক শারীরিক নির্যাতন চালাতো। প্রতিদিনের ন্যায় ১৩ জুলাই রাতে শারীরিক নির্যাতন সইতে না পেরে মাহমুদা ঘরে রাখা ধান ক্ষেতের কীটনাশক ঔষধ পান করে।
তাঁকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়ার পর বাড়ীতে নিয়ে আসে। ২২ জুলাই পুর্নরায় নির্যাতনে মাহামুদা গুরুত্বর অসুস্থ্য হলে তাঁকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। ২৩ জুলাই সন্ধ্যায় চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়।
ওই ঘটনানাকে ঘিরে গোটা এলাকা জুড়ে নানান জল্পনা কল্পনা ছড়িয়ে পরে। একটি মহলের ইংগিতে ঘটনাটি ভিন্ন খাতে প্রবাহ চলতে থাকলে চিলাহাটি পুলিশ তদন্ত কেন্দ্রে পুলিশ মঙ্গলবার দুপুরে লাশ উদ্ধার করে মর্গে পাঠায়। এ ঘটনার পর থেকে দুলাল হোসেন পালাতক রয়েছে।