Home » » সৈয়দপুরে পিকআপের ধাক্কায় দাদা-নাতি নিহত

সৈয়দপুরে পিকআপের ধাক্কায় দাদা-নাতি নিহত

চিলাহাটি ওয়েব ডটকম : 26 June, 2019 | 11:22:00 PM

এম এ মোমেন, নীলফামারী ব্যুরো,চিলাহাটি ওয়েব : নীলফামারীর সৈয়দপুরে বুধবার (২৬ জুন) সকাল ৮ টার দিকে ওয়াপদা নতুনহাট পিকআপের ধাক্কায় দাদা ও নাতির মর্মান্তিক মৃত্যু ঘটেছে। নিহতরা হলেন, ওয়াপদা নতুনহাট এলাকার মৃত. রজব আলী প্রামানিকের ছেলে রহমতুল্লাহ প্রামানিক (৫৫) এবং তার নাতি তুরাত (২)। 
প্রত্যক্ষদর্শীরা জানায়, বুধবার সকালে নয়া হাটের বাসিন্দা পিডিবির অবসরপ্রাপ্ত কর্মচারী রহমত তুল্ল্যা নাতি তুরাতকে নিয়ে সড়কের পাশ দিয়ে হাটছিলেন। এ সময় নীলফামারীগামী একটি পিক দাদা- নাতিকে চাপা দেয়। এসময় ঘটনাস্থলেই রহমতুল্লা প্রামানিক মারা যান এবং গুরুত্বরভাবে আহত শিশু তুরাতকে উদ্ধার করে তাৎক্ষনিক সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তার অবস্থার অবনতি হওয়ায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তুরাত মারা যায় । 
এসময় উত্তেজিত জনতা পিকআপের চালক ও হেলপারকে আটক করে পুলিশে সোপর্দ্দ করে। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পিকআপটি জব্দ করে থানায় নিয়ে আসে। আটক চালক, সৈয়দপুর পৌর এলাকার কয়া গোলাহাট সরকার পাড়ার মঞ্জুর আলীর ছেলে মোঃ রিমন (১৭) এবং হেলপার একই এলাকার মোঃ সাবেদ আলীর ছেলে মোঃ আবু রায়হান (১৬)। এ ঘটনায় ওয়াপদা নতুনহাট এলাকাবাসী সৈয়দপুর-নীলফামারী সড়ক অবরোধ করে রাখে। 
পরে অতিরিক্ত পুলিশ সুপার (সৈয়দপুর সার্কেল) অশোক কুমার পালের আশ^াসের প্রেক্ষিতে অবরোধ তুলে নেয়। সৈয়দপুর থানার অফিসার ইনর্চাজ (ওসি)শাহজাহান পাশা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,মামলার প্রস্তুতি চলছে।