Home » » চোরাই মোটরসাইকেল উদ্ধার, ৪ চোর গ্রেফতার

চোরাই মোটরসাইকেল উদ্ধার, ৪ চোর গ্রেফতার

চিলাহাটি ওয়েব ডটকম : 21 June, 2019 | 9:30:00 PM

চিলাহাটি ওয়েব ডেস্ক : নীলফামারীর ডোমার উপজেলায় চারজন মোটরসাইকেল চোর গ্রেফতার করা হয়েছে। বৃহস্পতিবার রাত থেকে ভোর পর্যন্ত অভিযান চালিয়ে পুলিশ তাদের গ্রেফতার করে। এ সময় তিনটি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে।
গ্রেফতার হওয়া মোটরসাইকেল চোররা হলো, ডোমার পৌরসভার ডাঙ্গাপাড়া এলাকার জুলফিকার আলী ভুট্টোর ছেলে মাসুদ পারভেজ সোহেল (২৪), দক্ষিণ কেতকীবাড়ি এলাকার জামিয়ার রহমানের ছেলে সুমন ইসলাম (১৯), পঞ্চগড় জেলার দেবীগঞ্জ উপজেলার উপোন চৌকি ভাজিনী এলাকার মৃত মনোয়ার হোসেনের ছেলে সাগর হোসেন (২৪) ও একই উপজেলার কাজলদিঘি এলাকার আজিমুল ইসলামের ছেলে রাকিবুল ইসলাম (২৬)।
থানা সূত্রে জানা গেছে, গত ২৪ মে সন্ধ্যায় ডোমার পৌরসভার কাজিপাড়া এলাকার ফরিদুল ইসলামে একটি মোটরসাইকেল চুরি হয়। এতে তিনি বাদি হয়ে ছয়জনের নামে ও অজ্ঞাত কয়েকজনের বিরুদ্ধে মামলা করেন। পুলিশ ২০ জুন বৃহস্পতিবার সন্ধ্যায় মামলার এক নম্বর আসামি মাসুদ পারভেজ সোহেল এবং মামলার আরেক আসামি  আফির বাড়ি হতে একটি চোরাই মোটরসাইকেলসহ তাদের গ্রেফতার করে। সোহেলের দেওয়া তথ্যে রাতভর অভিযান চালিয়ে অন্য আসামিদের গ্রেফতার করা হয়। এ সময় আরও দুইটি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়।
ডোমার থানার অফিসার ইনচার্জ মো. মোস্তাফিজার রহমান জানান, ওই চোরদের কাছে গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে। অন্য চোরদের গ্রেফতারে অভিযান চলছে। শনিবার সকালে আদালতের মাধ্যমে তাদের জেলা কারাগারে পাঠানো হবে।