Home » » মামলা প্রত্যাহারের দাবিতে জলঢাকায় বিক্ষোভ ও মানববন্ধন

মামলা প্রত্যাহারের দাবিতে জলঢাকায় বিক্ষোভ ও মানববন্ধন

চিলাহাটি ওয়েব ডটকম : 14 June, 2019 | 12:30:00 PM

মনিরুজ্জামান লেবু,জলঢাকা প্রতিনিধি,চিলাহাটি ওয়েব :নীলফামারীর জলঢাকা উপজেলা জাতীয় ছাত্র সমাজের আহবায়ক আনোয়ার হোসেনের বিরুদ্ধে জলঢাকা পল্লী বিদ্যুৎ সমিতির দায়ের কৃত মামলা প্রত্যাহারের দাবিতে বিক্ষোভ ও মানববন্ধন করেছে উপজেলা জাতীয় ছাত্র সমাজ।
 আজ বৃহস্পতিবার দুপুরে জলঢাকা জিরো পয়েন্ট মোড়ে ঘন্টাব্যাপী এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। উক্ত মানববন্ধনে বক্তব্য রাখেন জলঢাকা উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক অধ্যাপক মমিনুল ইসলাম মন্জু, উপজেলা ছাত্র সমাজের সদস্য সচিব সামিউল ইসলাম সোহাগ, সাবেক সদস্য সচিব রবিউল ইসলাম রাজ, কৈমারী ইউনিয়নের আহবায়ক রবিউল ইসলাম লিটন শৌলমারী ইউনিয়নের সদস্য সচিব গোলাম রব্বানী সহ আরো অনেকে।
উপজেলা জাপা সাধারণ সম্পাদক অধ্যাপক মমিনুল ইসলাম মন্জু তার বক্তব্যে বলেন,পল্লী বিদ্যুৎ অফিসের ঘুষ দুর্নীতির বিরুদ্ধে কথা বলায় আনোয়ার"র নামে এই মিথ্যা মামলা হয়েছে। আর এই মিথ্যা মামলাটিকে নিয়ে কেউ রাজনীতি করার চেষ্টা করলে আগামীতে কঠোর কর্মসূচি ঘোষণা করা হবে। এর আগে একটি বিক্ষোভ মিছিল জলঢাকা সরকারী কলেজ থেকে বের হয়ে জিরোপয়েন্ট মোড়ে এসে মানববন্ধনে মিলিত হয়। 
উল্লেখ্য, গত জুন ১০ সেচ সংযোগের বিদ্যুৎ বিল বকেয়া থাকায় সংযোগ বিচ্ছিন্ন অভিযান চালানোর সময় আনোয়ার হোসেন পল্লী বিদ্যুৎ সমিতির লাইনম্যান গ্রেড -১ কৃষ্ণ চন্দ্র সরকারকে অকথ্য ভাষায় গালিগালাজ ও ডাং মার করে রক্তাক্ত জখম করার অভিযোগ এনে নীলফামারী পল্লী বিদ্যুৎ সমিতির এজিএম তারিকুল ইসলাম বাদী হয়ে জলঢাকা থানায় একটি মামলা দায়ের করেন।মামলা নং -৭ তারিখ : ১০/০৬/২০১৯ইং।