Home » » জলঢাকা উপজেলা পরিষদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীর বিজয়

জলঢাকা উপজেলা পরিষদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীর বিজয়

চিলাহাটি ওয়েব ডটকম : 05 May, 2019 | 10:52:00 PM

মনিরুজ্জামান লেবু, জলঢাকা প্রতিনিধি, চিলাহাটি ওয়েব : নীলফামারীর জলঢাকায় স্থগিত হয়ে যাওয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান পদের ভোট গ্রহণ শান্তিপূর্ণ ভাবে সম্পন্ন হয়েছে। ১১টি ইউনিয়ন ও একটি পৌরসভা মিলে মোট ভোট ২ লক্ষ ৩৬ হাজার ১৭১।
আজ রোববার সকাল ৮ টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিরতীহীন ভাবে ভোট গ্রহন চলে। ৮৯টি কেন্দ্রে প্রাপ্ত ফলে স্বতন্ত্র প্রার্থী চিংড়ি মাছ প্রতীক প্রার্থী যুবলীগ নেতা আব্দুল ওয়াহেদ বাহাদু ৪৭ হাজার ৯৫৭ ভোট পেয়ে বিজয়ী হন।
অপরদিকে তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের মনোনীত প্রার্থী উপজেলা আওয়ামীলীগ সভাপতি আনছার আলী মিন্টু (নৌকা প্রতীক) ভোট পেয়েছেন.৪০ হাজার ৯৫।
রিটার্নিং অফিসার ফজলুল করিম নবনির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল ওয়াহেদ বাহাদুরকে বেসরকারি ভাবে বিজয়ী ঘোষনা করে ফলাফল শীট তার হাতে তুলে দেন। এদিকে এ নির্বাচনে সকাল থেকে ভোটারদের উপস্থিতি কম থাকলেও বেলা বারার সাথে সাথে ভোটার উপস্থিতি বাড়তে থাকে। তবে নারী ভোটারের উপস্থিতি ছিল লক্ষনীয়।
নির্বাচনকে ঘিরে আইন শৃঙ্খলা বাহিনী পর্যাপ্ত মোতায়েন করা হয়।
উপজেলা সহকারী রিটার্নিং কর্মকর্তা উজ্জ্বল হোসেন জানান, উপজেলা পরিষদের চেয়ারম্যান পদের ভোট গ্রহণ শান্তিপূর্ণ ভাবে সম্পন্ন হয়েছে।