Home » » আটোয়ারীতে রাধানগর ইউনিয়নের উম্মুক্ত বাজেট ঘোষণা

আটোয়ারীতে রাধানগর ইউনিয়নের উম্মুক্ত বাজেট ঘোষণা

চিলাহাটি ওয়েব ডটকম : 26 May, 2019 | 11:18:00 PM

এ রায়হান চৌধূরী রকি, আটোয়ারী প্রতিনিধি,চিলাহাটি ওয়েব : পঞ্চগড়ের আটোয়ারী উপজেলার বলরামপুর ইউনিয়ন পরিষদের উম্মুক্ত বাজেট ঘোষনা করা হয়েছে। ২০১৯-২০ অর্থ বছরের এই বাজেট রবিবার দুপুরে রাধানগর ইউনিয়ন পরিষদ চত্বরে আনুষ্ঠানিকভাবে ঘোষনা করা হয়।
 রাধানগর ইউনিয়ন পরিষদের ইউপি সচিব  মখলেছুর রহমান এর সঞ্চালনায় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু জাহেদের সভাপতিত্বে আলোচনা সভায় রাধানগর ইউনিয়ন মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার বাবু জতীশ চন্দ্র, আটোয়ারী প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক এ রায়হান চৌধূরী রকি, সিনিয়র সাংবাদিক মোঃ ইউসুফ আলী, ইউপি মসজিদের ইমাম  বজলুর রহমান উপস্থিত থেকে বাজেটের উপর গুরুত্বারোপ করে বক্তব্য রাখেন। এ সময় স্থানীয় গণ্যমান্য ব্যক্তি, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, বিভিন্ন পেশাজিবী ও সেচ্ছাসেবী সংগঠনের সদস্য, সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদের সকল সদস্য/সদস্যা সহ গণমাধ্যমকর্মীগণ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, উম্মুক্ত বাজেট ঘোষনা অনুষ্ঠানে ইউপি চেয়ারম্যানের খসড়া বাজেটের তথ্য মতে রাধানগর ইউনিয়নের ২০১৯-২০ অর্থ বছরে সম্ভাব্য আয় সর্বমোট- ১৬১৮৩৮৭৩ /-টাকা। প্রারম্ভিক জের- ২৫৫৮০/-টাকা সহ মোট আয়- ১৬২০৯৪৫৩/- এবং মোট ব্যয়-১৬১৭৮৮৫৩/-। সমাপ্তির জের- ৩০৬০০/- টাকা সহ মোট ব্যয়- ১৬২০৯৪৫৩/-টাকা। #
আটোয়ারীতে রাধানগর ইউনিয়নের উম্মুক্ত বাজেট ঘোষণা এ রায়হান চৌধূরী রকি, আটোয়ারী প্রতিনিধি,চিলাহাটি ওয়েব : পঞ্চগড়ের আটোয়ারী উপজেলার বলরামপুর ইউনিয়ন পরিষদের উম্মুক্ত বাজেট ঘোষনা করা হয়েছে। ২০১৯-২০ অর্থ বছরের এই বাজেট রবিবার দুপুরে রাধানগর ইউনিয়ন পরিষদ চত্বরে আনুষ্ঠানিকভাবে ঘোষনা করা হয়। রাধানগর ইউনিয়ন পরিষদের ইউপি সচিব মোঃ মখলেছুর রহমান এর সঞ্চালনায় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আবু জাহেদের সভাপতিত্বে আলোচনা সভায় রাধানগর ইউনিয়ন মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার বাবু জতীশ চন্দ্র, আটোয়ারী প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক এ রায়হান চৌধূরী রকি, সিনিয়র সাংবাদিক মোঃ ইউসুফ আলী, ইউপি মসজিদের ইমাম মোঃ বজলুর রহমান উপস্থিত থেকে বাজেটের উপর গুরুত্বারোপ করে বক্তব্য রাখেন।
 এ সময় স্থানীয় গণ্যমান্য ব্যক্তি, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, বিভিন্ন পেশাজিবী ও সেচ্ছাসেবী সংগঠনের সদস্য, সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদের সকল সদস্য/সদস্যা সহ গণমাধ্যমকর্মীগণ উপস্থিত ছিলেন। উল্লেখ্য, উম্মুক্ত বাজেট ঘোষনা অনুষ্ঠানে ইউপি চেয়ারম্যানের খসড়া বাজেটের তথ্য মতে রাধানগর ইউনিয়নের ২০১৯-২০ অর্থ বছরে সম্ভাব্য আয় সর্বমোট- ১৬১৮৩৮৭৩ /-টাকা। প্রারম্ভিক জের- ২৫৫৮০/-টাকা সহ মোট আয়- ১৬২০৯৪৫৩/- এবং মোট ব্যয়-১৬১৭৮৮৫৩/-। সমাপ্তির জের- ৩০৬০০/- টাকা সহ মোট ব্যয়- ১৬২০৯৪৫৩/-টাকা।