Home » , » চিলাহাটিতে ব্যবসায়ী’র ১ লক্ষ টাকায় রফাদফা

চিলাহাটিতে ব্যবসায়ী’র ১ লক্ষ টাকায় রফাদফা

চিলাহাটি ওয়েব ডটকম : 07 May, 2019 | 6:47:00 PM

জুয়েল বসুনীয়া, চিলাহাটি ওয়েব : চিলাহাটি বৌ-বাজারের ব্যবসায়ী অবশেষে বড় মসজিদ পাড়া গ্রামের দুই সন্তানের জননীর সাথে ধরা পরে গ্রাম শালিশে ১ লক্ষ টাকায় রফাদফা। এই ঘটনাকে ঘিরে এলাকায় নানান গুনজন ছড়িয়ে পড়েছে।
এলাকাবাসী সূত্রে জানা গেছে, বৌ-বাজারের ব্যবসায়ী আইয়ুব আলীর পুত্র হারুন (৪০) বড় মসজিদ পাড়া গ্রামের দুই সন্তানের জননীর সাথে দীর্ঘদিন থেকে পরকিয়া প্রেমে মেতে উঠে।
সম্প্রতি এলাকাবাসী ওই ব্যবসায়ীকে গৃহবধুর ঘরে হাতে নাতে আটক করে। তাকে আটকের পর স্থানীয়রা একটি ঘরে ঘরোয়া বৈঠকে বসে। ঘটনার বেগতিক দেখে আটককৃত ব্যবসায়ী হারুন নিরুপায় হয়ে তার দুর সম্পর্কের ভাগিনা চিলাহাটি ফাজিল মাদ্রাসার নৈশ্য প্রহরী আবুল হাসেম লিপুকে ফোনে ডেকে নিয়ে চেকের মাধ্যমে ১ লক্ষ টাকা দিয়ে ঘটনাটি রফাদফা করেন।\
এ ব্যাপারে আবুল হাসেম লিপু বলেন, ঘটনা সম্পর্কে আমি কিছুই জানি না। লিপু আমাকে ফোনে ডেকে নিয়ে ১ লক্ষ টাকা হাওলাদ চায়। হাতে টাকা না থাকায় এক লক্ষ টাকার একটি চেক ও ষ্টাম দিয়ে তাকে মুক্ত করে নিয়ে আসি। পরবর্তীতে টাকা সংগ্রহ করে তাদের হাতে টাকা তুলে দিয়ে চেক ও স্টামটি ফেরত নিয়ে আসি।
ব্যবসায়ী হারুন বলেন, এটা অন্য ব্যাপার আছে। আমাকে তো কেই হাতে নাতে ধরেনী। টাকাটা দিয়ে মান-সন্মান রক্ষা করেছি। ওই গ্রামের মাংস ব্যবসায়ী গোলাম মোস্তফা ঘটনার শুরু থেকে শেষ পর্যন্ত শালিস বৈঠকে উপস্থিত থাকলেও এ ব্যাপারে তিনি মুখ খুলতে রাজি নন।
বৌ-বাজারের ব্যবসায়ীরা বলেন, একটি বিশেষ মহলের হস্তক্ষেপে আপোষ মিমংসা হয়েছে। বিষয়টি লজ্জাকর বিষয়। ঘটনাটি নিয়ে এলাকায় তোলপাড় চলছে।