Home » » ফুলবাড়ীতে মুক্তিযোদ্ধার সন্তান অর্থের অভাবে চিকিৎসা করতে না পেরে প্রধানমন্ত্রীর নিকট সাহায়্যের আবেদন

ফুলবাড়ীতে মুক্তিযোদ্ধার সন্তান অর্থের অভাবে চিকিৎসা করতে না পেরে প্রধানমন্ত্রীর নিকট সাহায়্যের আবেদন

চিলাহাটি ওয়েব ডটকম : 18 May, 2019 | 5:03:00 PM

আফজাল হোসেন,ফুলবাড়ী প্রতিনিধি,চিলাহাটি ওয়েব :ফুলবাড়ীতে মুক্তিযোদ্ধার সন্তান মিজানুর রহমান অর্থের অভাবে চিকিৎসা করতে পারছেনা প্রধান মন্ত্রীর নিকট সাহায়্যের আবেদন করেছেন। 
দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার বারোকোনা স্টেশন পাড়া গ্রামের মৃত বীর মুক্তিযোদ্ধা আব্দুস সামাদের পুত্র গত ২০/০৩/২০১৯ ইং তারিখে এক বিবাহের অনুষ্ঠানে যাওয়ার পথে নওগাঁ জেলায় সড়ক দূর্ঘটনায় গুরুত্বর আহত হন। গুরুত্বর আহত হলে বাম পা পুরোপুরি ভেঙ্গে যায়। দীঘ দিন নওগাঁ সিভিল সার্জেন অর্থপেডিক সার্জারী ডা: আব্দুল বারীর নিকট চিকিৎসা করেন। চিকিৎসা করত অবস্থায় তার চিকিৎসা খরচ বাবদ বিপুর পরিমান টাকা ব্যায় হয়।
বর্তমান ডাইবেটিস, হৃদরোগসহ নানান জটিল রোগে ভুগছেন। পয়ত্রিক সূত্রে পিতার নিকট থেকে মাত্র ৩ বিঘা জমি পান। সেই জমি বিক্রয় করে চিকিৎসা তে ব্যয় করেন। বর্তমান তার চিকিৎসাতে ৭ লক্ষ টাকা খরচ হয়। তবুও পুরোপুরি সুস্থ্য হয়ে উঠতে পারেন নি। তার পায়ের অবস্থা বর্তমান অচল। অর্থিক অনটনের কারণে চিকিৎসা করতে পারছেন না।
সে ফুলবাড়ী উপজেলার ছাত্রলীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি, ২০০১ থেকে ২০০৪ সাল পর্যন্ত সাবেক সাংগঠনিক সম্পাদক বাংলাদেশ আওয়ামী যুব লীগ ফুলবাড়ী উপজেলা শাখা, বর্তমান সহ সভাপতি বাংলাদেশ আওয়ামী যুব লীগ ফুলবাড়ী উপজেলা শাখা। তার পরিবারে তাকে চিকিৎসা করার মত কেউ নাই।
সে পরিবার পরিজন নিয়ে বেঁচে থাকার প্রবল ইচ্ছায় মাননীয় প্রধান মন্ত্রীর নিকট আর্থিক ও মানবিক সাহায্যের আবেদন করেছেন। চিকিৎসা করতে না পারলে তার জীবন বিপন্ন হবে।