Home » » বাগেরহাটে নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে : নিহত ৬

বাগেরহাটে নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে : নিহত ৬

চিলাহাটি ওয়েব ডটকম : 18 May, 2019 | 4:32:00 PM

চিলাহাটি ওয়েব,ঢাকা অফিস :বাগেরহাটের ফকিরহাটে যাত্রীবাহী বাস সড়কের পাশের খাদে পড়ে ৬ জন নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছেন অন্তত ১২ জন।
আজ শনিবার সকালে বাগেরহাট-মাওয়া মহাসড়কে ফকিরহাট উপজেলার কাকডাঙা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত ব্যক্তিদের মধ্যে ৩ জনের পরিচয় জানা গেছে। তারা হলেন- খুলনার কয়রা উপজেলার অর্জুনপুর গ্রামের বাসিন্দা কুদ্দুস সর্দার (৬০), মোল্লারহাটের কোদলা গ্রামের বাসিন্দা হেমায়েত বিশ্বাস (৪৫) এবং বাসচালক খুলনার রূপসা উপজেলার নৈহাটি গ্রামের ফরহাদ (৪৫)। নিহত ব্যক্তিদের মধ্যে ৩০ বছর বয়সী এক নারী ও মধ্যবয়সী দুজন পুরুষের পরিচয় পাওয়া যায়নি। আহতদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল ও ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন। 
ফকিরহাট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আবু জাহিদ জানান, সকাল সোয়া ৯টার দিকে লোকাল পরিবহনের যাত্রীবাহী বাসটি খুলনা-মাওয়া মহাসড়কের কাকডাঙ্গা বিল এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে সজোরে রাস্তার পাশে থাকা গাছে আঘাত হানে।
এ সময় ঘটনাস্থলেই ৫ জন ও পরে ফকিরহাট হাসপাতালে নেয়া হলে আরও একজন নিহত হন। তিনি আরও বলেন, আহতদের ফকিরহাট হাসপাতাল ও খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।