Home » » পার্বতী থিয়েটারের প্রতিষ্ঠাতা মোজাফ্ফর হোসেন আর নেই

পার্বতী থিয়েটারের প্রতিষ্ঠাতা মোজাফ্ফর হোসেন আর নেই

চিলাহাটি ওয়েব ডটকম : 13 March, 2019 | 11:42:00 PM

বদরুদ্দোজা বুলু,পার্বতীপুর প্রতিনিধি,চিলাহাটি ওয়েব : দিনাজপুরের পার্বতীপুরের পার্বতী থিয়েটারের প্রতিষ্ঠাতা ও বাংলাদেশ রেলওয়ের মেইল সার্ভিসে এর কর্মকর্তা মোজাফ্ফর হোসেন মঙ্গলবার রাতের প্রথম প্রহর রাত আড়াই টার দিকে তিনি পার্বতীপুর শহরের নতুন বাজার এলাকার মোজাফ্ফর নগর মহল¬ায় নিজ বাড়িতে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৬৫ বছর। 
এসময় তিনি স্ত্রী, দুই মেয়ে, এক ছেলে আত্মীয়স্বজনসহ অসংখ্য গুনগ্রাহী রেখে যান। তার মৃত্যুতে পার্বতীপুরের সাবেক সংসদ সদস্য, কেন্দ্রীয় বিএনপির নির্বাহী সদস্য ও পার্বতীপুর উপজেলা বিএনপির সভাপতি আলহাজ্ব এজেড এম রেজওয়ানুল হক, উপজেলা আ’লীগের সভাপতি আলহাজ্ব হাফিজুল ইসলাম প্রামানিক, পৌর মেয়র আলহাজ্ব এজেডএম মেনহাজুল হক, প্রগতি সংঘ’র সভাপতি আনারুল হক, সাধারণ সম্পাদক আমজাদ হোসেন, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আমজাদ হোসেন মরহুমের আত্মার শান্তি কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন। 
বুধবার বেলা দেড়টায় শহরের নতুন বাজারের কাঁচা বাজার মসজিদ সংলগ্ন সড়কে তার নামাজে যানাজা ও গুলপাড়া কবরস্থানে সমাহিত করা হয়।