Home » » রংপুর সরকারী কলেজের মেধাবী ছাত্র সাব্বির বাঁচতে চায়

রংপুর সরকারী কলেজের মেধাবী ছাত্র সাব্বির বাঁচতে চায়

চিলাহাটি ওয়েব ডটকম : 24 February, 2019 | 11:56:00 PM

মাজহারুল ইসলাম লিটন,ডিমলা প্রতিনিধি,চিলাহাটি ওয়েব : নীলফামারী ডিমলা উপজেলা বালাপাড়া ইউনিয়নের মধ্যম সুন্দরখাতা গ্রামের দিন মজুর সামসুল মিয়ার ছেলে ও রংপুর সরকারী কলেজের অনার্স (ইতিহাস)বিভাগের ২য় বর্ষের মেধাবী ছাত্র সাব্বির হোসেন (২২) গত প্রায় ৬মাস যাবত ওর‌্যাল ক্যান্সার জনিত কঠিন রোগে ভুগছেন। 
দিনদিন তার অবস্থার অবনতি হলে পিতা দিন মজুর সামসুল মিয়া প্রথমে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ও পরে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ক্যান্সার ইউনিটে ভর্তি করান। 
রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ক্যান্সার বিভাগের বিভাগীয় প্রধান ডাঃ অসীম কুমার রায় বলেন, সাব্বির ওর‌্যাল ক্যান্সার রোগে ভুগছেন। তাকে বাচাঁতে উন্নত চিকিৎসার জরুরী প্রয়োজন এবং তা ব্যয় বহুল। 
গরীব দিন মজুর পিতা মাতার পক্ষে সাব্বিরের চিকিৎসার খরচ বহন করা মোটেও সম্ভব নয়। সাব্বিরের জীবন বাচাঁতে চিকিৎসার জন্য তার পিতা মাতা দেশের বৃত্তবানদের কাছে সাহায্যের আবেদন করেছেন। 
বর্তমানে সাব্বির রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ক্যান্সার বিভাগের বিভাগীয় প্রধান ডাঃ অসীম কুমার রায়ের তত্বাবধানে রয়েছেন। গরীব মেধাবী ছাত্র সাব্বিরের চিকিৎসার জন্য সাহায্য পাঠানোর বিকাশ(পিতা) ০১৭৮৯৭২০৫৯৪।