Home » » লাঙ্গল প্রতিক নিয়ে মাঠ চষিয়ে বেড়াচ্ছেন মহাজোট প্রার্থী আদেল

লাঙ্গল প্রতিক নিয়ে মাঠ চষিয়ে বেড়াচ্ছেন মহাজোট প্রার্থী আদেল

চিলাহাটি ওয়েব ডটকম : 17 December, 2018 | 10:05:00 PM

মিজানুর রহমান,কিশোরগঞ্জ প্রতিনিধি,চিলাহাটি ওয়েব : নীলফামারী ৪ আসনের লাঙ্গল প্রতীক নিয়ে এলাকায় মাঠে চষে বেড়াচ্ছেন মহাজোট প্রার্থী ও জার্তীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদের ভাগিনা আহসান আদেলুর রহমান আদেল।
তিনি সোমবার দিনব্যাপি আওয়ামীলীগ ও যুবলীগ নেতাকর্মীদের সাথে নিয়ে কিশোরগঞ্জ উপজেলার পুটিমারী ইউনিয়নের খোকার বাজার , কাউয়ার মোড়, কান্দুরার মোড় , হাজিরহাট, ভেড়ভেড়ীসহ বিভিন্ন স্থানে গণসংযোগ করেন। এসময় তিনি স্থানীয় ভোটারদের কাছে লাঙ্গল প্রতীকে ভোট চেয়ে লিপলেট বিতরণ করেন। গনসংযোগকালে ষাটোর্ধ আরিফা বেগমের মুখোমুখি হলে তিনি আবেগে আপ্লুত হয়ে বলেন, “বাবা তুই এতদিন কোনটে আছলু হামরাগুলা মাউরিয়া ছাওয়ার মোতোন হয়া আছনো।
কেশোরগঞ্জ-সৈয়দপুরের মাইনসের কামোত তোকেই নাগবে বাবা। তুই ছাড়া হামার গতি নাই।” এসময় মাঠে কাজ করা পুটিমারী ইউনিয়নের কান্দুরার মোড় গ্রামের কৃষক আবু তালেবের সাথে করমর্দনকালে তিনি মহাজোট প্রার্থী আদেলকে জড়িয়ে ধরে বলেন, বাবা হামার পুটিমারী,বড়ভিটা,রণচন্ডি এই তিনখান ইউনিয়ন এতোদিন সিটমহলের মোতোন আছলো। মেলাদিন হামরা অনেকগুলা উন্নয়ন থাকি পাঁছে গেছি। এই হাসিনা সরকার দয়া করিয়া ইউনিয়ন তিনখানোক কেশোরগঞ্জের সাথে করি দেছে। বাবা তোর আল্লার দোহাই এবার তুই এমপি হয়া হামার অভাগাগুলার প্যাকে দেখিস।
এদিকে গণসংযোগকালে এলাকায় তাঁর উপস্থিতির কথা শুনে রাস্তার দু ধারে আবাল বৃদ্ধ বনিতার উপস্থিতি লক্ষ্য করা যায়। এসময় তাঁর সাথে উপস্থিত ছিলেন, পুটিমারী ইউনিয়নের চেয়ারম্যান আবু সায়েম লিটন, পুটিমারী ইউনিয়ন আওয়ামীলীগ নেতা মোকলেছার রহমান, পুটিমারী ইউনিয়ন যুবলীগ আহবায়ক সোহেল মিয়া প্রমুখ।