Home » » নানা আয়োজনের মধ্য দিয়ে পঞ্চগড় মুক্ত দিসব পালিত

নানা আয়োজনের মধ্য দিয়ে পঞ্চগড় মুক্ত দিসব পালিত

চিলাহাটি ওয়েব ডটকম : 29 November, 2018 | 3:15:00 PM

পঞ্চগড় প্রতিনিধি,চিলাহাটি ওয়েব : আজ ২৯ নভেম্বর ১৯৭১ সালের এই দিনে পঞ্চগড় পাক হানাদার বাহিনী মুক্ত হয়। নানা আয়োজনের মধ্য দিয়ে পঞ্চগড় মুক্ত দিবস পালিত হয়েছে।
এ উপলক্ষে আজ বৃহস্পতিবার সকাল ১১টায় মুক্তিযোদ্ধা সংসদ পঞ্চগড় জেলা কমান্ডের আয়োজনে পঞ্চগড় সাকির্ট হাউজ চত্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ম্যুরাল,শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি স্তম্ভ ও বধ্যভুমিতে অবস্থিত বেদীতে পুস্পস্ববক অর্পণ করা হয়। অর্পণ শেষে মোনাজাত করা হয়। পরে পঞ্চগড় সাকির্ট হাউজ চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। র‌্যালীটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে জেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্্ের গিয়ে শেষ হয়। র‌্যালীতে জেলা প্রশাসক সাবিনা ইয়াসমিন,পুলিশ সুপার মোঃ গিয়াস উদ্দীন আহমদ সহ সকল মুক্তিযোদ্ধা, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী ও বিভিন্ন পেশার মানুষজন অংশ নেন।
 র‌্যালী শেষে জেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্্র হলরুমে আলোচনা সভার আয়োজন করা হয়। অতিরিক্ত জেলা প্রশাসক মোহাম্মদ গোলাম আজম এর সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, জেলা প্রশাসক সাবিনা ইয়াসমিন,পুলিশ সুপার মোঃ গিয়াস উদ্দীন আহমদ,সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার এস এম লিয়াকত আলী,সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ ঈসমাইল হোসেনসহ সকল মুক্তিযোদ্ধা বক্তব্য রাখেন।