Home » » পঞ্চগড়ে আটোয়ারীতে ভয়াবহ অগ্নিকান্ডে ৩৫টি বাড়ি ভস্মিভুত

পঞ্চগড়ে আটোয়ারীতে ভয়াবহ অগ্নিকান্ডে ৩৫টি বাড়ি ভস্মিভুত

চিলাহাটি ওয়েব ডটকম : 27 November, 2018 | 8:24:00 PM

পঞ্চগড় প্রতিনিধি, চিলাহাটি ওয়েব : পঞ্চগড়ের আটোয়ারী উপজেলার লক্ষীপুর গ্রামে এক ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। মঙ্গলবার (২৭/১১/২০১৮ইং) দুপুরে এই ঘটনাটি ঘটে।
স্থানীয় সূত্রে জানা যায়, গ্রামের হামিদের বাড়ির চুলার আগুন থেকে আগুনের সূত্রপাত ঘটে। আগুন লাগার সাথে সাথে আগুনের লেলিহান শিখা দ্রুত চারদিকে ছড়িয়ে পড়ে। স্থানীয়রা পঞ্চগড় ও বোদা ফায়ার সার্ভিসকে খবর দিলে পঞ্চগড় ও বোদা থেকে দুটি ইউনিট এসে আগুন নিয়ন্ত্রনে আনে। এ আগুনে ৩৫টি পরিবারের শতাধিক ঘর ও নগদ টাকা সহ মালামাল পুড়ে ছাই হয়েছে।
পঞ্চগড় ফায়ার সার্ভিসের ষ্টেশন অফিসার নিরঞ্জন সরকার ও বোদা ফায়ার সার্ভিসের ষ্টেশন অফিসার রবিউল ইসলাম বলেন প্রাথমিক ভাবে ধারনা করা হয়েছে রান্নাঘর থেকে আগুনের সূত্রপাত হয়েছে। 
ঘটনা পর পরই মির্জাপুর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ ওমর আলী ও উপজেলা নির্বাহী অফিসার শারমিন সুলতানা ঘটনা স্থল পরিদর্শন করেন। ক্ষতি গ্রস্থদের মাঝে তাৎক্ষনিকভাবে ইউনিয়ন চেয়ারম্যান কর্তৃক শুকনো খাবার এবং উপজেলা নির্বাহী অফিসার এর ত্রান তহবিল হতে ক্ষতিগ্রস্থ প্রত্যেক পরিবারের মাঝে ৩০ কেজি চাল, ২টি কম্বল, শুকনো খাবার ও ১০০০/- টাকা বিতরণ করেন। এসময় তিনি ক্ষতিগ্রস্থদের জন্য উপজেলার সকল বিত্তবান ব্যক্তিবর্গকে সহযোগিতার হাত বাড়িয়ে দেয়ার জন্য বলেন।