Home » » নতূন কৌশলে এবার মাঠে নেমেছে জাপা’র নেতা তুতুল

নতূন কৌশলে এবার মাঠে নেমেছে জাপা’র নেতা তুতুল

চিলাহাটি ওয়েব ডটকম : 13 November, 2018 | 10:32:00 PM

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নীলফামারী-১ (ডোমার-ডিমলা) আসনে লাঙ্গল প্রর্তীকে মনোনয়ন পেতে গণসংযোগ,পথসভা ও ফ্রি মেডিকেল ক্যাম্প বসিয়ে এলাকার মানুষের আস্থা অর্জনে নেমেছেন ডাঃ মকদুম আজম মাসরাফী তুতুল।
তিনি র্দীঘ দিন থেকে ডোমার রমিছা মোশারফ স্মৃতি সংসদের আয়োজনে নির্বাচনী এলাকার বিভিন্ন স্থানে ফ্রি মেডিকেল ক্যাম্প বসিয়ে গরিব-দুঃখীসহ সর্বস্থরের গণমানুষের সেবা প্রদান করে আসছে। রবিবার ডোমার উপজেলা হলরুমে ফ্রি মেডিকেল ক্যাম্প বসিয়ে সর্ব সাধারণের চিকিৎসা সেবা প্রদান করেন।
এর আগে তিনি ভোগডাবুরী ইউনিয়নের গোসাইগঞ্জ ফেডারেশন মাঠে ফ্রি মেডিকেল ক্যাম্প বসিয়ে ওই এলাকার জনগণের চিকিৎসা সেবা দেন। এর পাশাপাশি তৃণমূল পর্যায়ে নেতাকর্মীদের সঙ্গে বৈঠক সাধারণ ভোটারদের নিয়ে উঠান বৈঠক,বিভিন্ন ধমীয় ও শিক্ষা প্রতিষ্ঠানে মতবিনিময় সভা করে আসছেন দীর্ঘদিন থেকে। তিনি একাদশ জাতীয় সংসদ নির্বচনে অংশগ্রহণের ঘোষনা দেওয়ায় ডোমার-ডিমলাবাসীর মধ্যে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা পেয়েছেন। প্রাণচাঞ্চল্য ফিরে এসেছে তার কর্মী সমর্থক, অনুসারী ও সাধারণ মানুষের কাছে। উঠান বৈঠক,কর্মী সমাবেশ,সুধী সমাবেশ ও ফ্রি মেডিকেল ক্যাম্পে ডাঃ মকদুম আজম মাসরাফী তুতুল বলেন, দেশ ও বিদেশে অনেকটা সময় চিকিৎসা সেবায় নিয়োজিত ছিলাম এখন বাকী সময়টা এলাকায় জনসেবায় নিয়োজিত থাকতে চাই। তাই ধর্ম বর্ণ নির্বিশেষে সকলকে একযোগে তার পক্ষে কাজ করার আহবান জানান।
ডাঃ মকদুম আজম মাসরাফী তুতুল ডোমার থেকে মাধ্যমিক, ঢাকা কলেজ থেকে উচ্চ মাধ্যমিক ও রংপুর মেডিকেল কলেজ থেকে চিকিৎসাবিদ্যা অর্জনের পর অষ্টোলিয়া থেকে মাষ্টার ডিগ্রি অর্জন করেছেন। তার দক্ষ মেধায় দেশ ও বিদেশ থেকে চিকিৎসার উপর একাধিক সনদপ্রাপ্ত হয়েছেন। কর্ম জীবনে তিনি ৩ বছর মালেশিয়ায় ও ৩০ বছর অষ্টোলিয়ায় চিকিৎসা সেবায় নিয়োজিত ছিলেন। দেশে ফিরে তিনি জনসেবায় নিজেকে নিয়োজিত রাখতে চায়। তাই তিনি দীর্ঘ দিন থেকে জাতীয় পাটির (জাপা) মনোনয়ন প্রত্যাশী হয়ে নীলফামারী-১ আসনের বিশটি ইউনিয়ন, একটি পৌরসভাবাসীর সুখে-দুঃখে তাদের পাশে থাকার দৃঢ় প্রত্যাশা ব্যক্ত করেছেন। তিনি এলাকাবাসীদের কাছে একজন দানবীর, সৎ স্পষ্টবাদী ও ক্লিন ইমেজের ব্যাক্তি হিসাবে ব্যাপক পরিচিত।