Home » » জলঢাকায় চার্জার অটোতে চাঁদর পেঁচিয়ে গৃহবধূর মৃত্যু

জলঢাকায় চার্জার অটোতে চাঁদর পেঁচিয়ে গৃহবধূর মৃত্যু

চিলাহাটি ওয়েব ডটকম : 13 November, 2018 | 10:06:00 PM

মনিরুজ্জামান লেবু নীলফামারী জলঢাকা প্রতিনিধি,চিলাহাটি ওয়েব : নীলফামারীর জলঢাকায় চার্জার অটোতে গায়ের চাঁদর পেঁচিয়ে আলেমা বেগম (৪৫) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে।
ঘটনাটি উপজেলার ধর্মপাল ইউনিয়নের তিন বট নামক এলাকায়। মৃতের স্বজন ও থানা সূত্রে জানা যায় সোমবার দুপুরে তার জামাতার বাড়ি জলঢাকা থেকে ভাদুরদর্গা গিয়ে চার্জার অটোতে উঠে ডোমার যাওয়ার পথে তিন বট নামক এলাকায় গায়ে থাকা চাঁদর অটোর মেশিনের সাথে পেচিয়ে গেলে গলায় ফাঁস লেগে ঘটনা স্হলেই তার মৃত্যু হয়।পরে অটোর ড্রাইভার লাশ রাস্তায় ফেলে রেখে পালিয়ে যাওয়ার সময় এলাকার লোকজন ড্রাইভার ও অটোতে থাকা অপর দুই যাত্রীকে আটকে রেখে পুলিশ কে খবর দিলে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে আটক কৃতদের কে সহ থানায় নিয়ে আসে। মৃত আলেমা পঞ্চগড় জেলা দেবীগঞ্জ উপজেলার সোনাহার এলাকার আইজুল ইসলামের স্ত্রী।
 এ বিষয়ে জলঢাকা থানা অফিসার ইনচার্জ মোস্তাফিজার রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন,আলেমার গায়ের চাঁদর অটোতে পেচিয়ে তার মৃত্যু হয়েছে আটককৃতদের কোন অপরাধ না থাকায় রাতেই তাদেরকে ছেড়ে দেওয়া হয়।আর মৃত আলেমার স্বজনদের কোন অভিযোগ না থাকায় লাশ তাদের হাতে দেওয়া হয়েছে।