Home » » যুবলীগ নেতা বুলু আর নেই

যুবলীগ নেতা বুলু আর নেই

চিলাহাটি ওয়েব ডটকম : 10 November, 2018 | 9:19:00 PM

মাজহারুল ইসলাম লিটন,ডিমলা প্রতিনিধি,চিলাহাটি ওয়েব : নীলফামারীর ডিমলা উপজেলার খালিশা চাপানী ২নং ওয়ার্ড যুবলীগের সভাপতি শফিকুল ইসলাম বুলু(৩৬) শুক্রবার গভীর রাতে হৃদরোগে আক্রান্ত হয়ে রংপুর মেডিকেল কলেজে নিয়ে যাওয়ার পথে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি...রাজিউন)।
শফিকুল ইসলাম বুলু উপজেলার খালিশা চাপানী ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান ইসমাইল হোসেনের ছেলে। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। মরহুমের জানাজা নামাজ শনিবার বাদ যোহর খালিশা চাপানীর নিজ বাড়ীতে অনুষ্ঠিত শেষে পারিবারিক কবর স্থানে দাফন করা হয়। শফিকুল ইসলাম বুলু’র মৃত্যুতে নীলফামারী-১ আসনের সংসদ সদস্য মুক্তিযোদ্ধা আফতাব উদ্দিন সরকার, ডিমলা উপজেলা যুবলীগের সাবেক সাধারন সম্পাদক ও উপজেলা যুবলীগ পরিবার গভীর শোক প্রকাশ করে শোক সস্তত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।যুবলীগ নেতা বুলু আর নেই মাজহারুল ইসলাম লিটন,ডিমলা (নীলফামারী)ঃ নীলফামারীর ডিমলা উপজেলার খালিশা চাপানী ২নং ওয়ার্ড যুবলীগের সভাপতি শফিকুল ইসলাম বুলু(৩৬) শুক্রবার গভীর রাতে হৃদরোগে আক্রান্ত হয়ে রংপুর মেডিকেল কলেজে নিয়ে যাওয়ার পথে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি...রাজিউন)।
শফিকুল ইসলাম বুলু উপজেলার খালিশা চাপানী ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান ইসমাইল হোসেনের ছেলে। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। মরহুমের জানাজা নামাজ শনিবার বাদ যোহর খালিশা চাপানীর নিজ বাড়ীতে অনুষ্ঠিত শেষে পারিবারিক কবর স্থানে দাফন করা হয়। শফিকুল ইসলাম বুলু’র মৃত্যুতে নীলফামারী-১ আসনের সংসদ সদস্য মুক্তিযোদ্ধা আফতাব উদ্দিন সরকার, ডিমলা উপজেলা যুবলীগের সাবেক সাধারন সম্পাদক ও উপজেলা যুবলীগ পরিবার গভীর শোক প্রকাশ করে শোক সস্তত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।