Home » » ডোমারে অগ্নিকান্ডে ৭ দোকান ভস্মিভুত

ডোমারে অগ্নিকান্ডে ৭ দোকান ভস্মিভুত

চিলাহাটি ওয়েব ডটকম : 31 October, 2018 | 9:30:00 AM

আব্দুল্লাহ আল মামুন, ভ্রাম্যমান প্রতিনিধি, চিলাহাটি ওয়েব : নীলফামারীর ডোমারে অগ্নিকান্ডে ৭টি দোকান পুরে ছাই হয়ে গেছে। এ সময় ভাগ্যক্রমে বেচে যায় শতাধিক দোকানপাট।
মঙ্গলবার রাতে উপজেলার সোনারায় ইউনিয়নের ফার্মহাট বাজারে এই অগ্নিকান্ডের ঘটনাটি ঘটে। অগ্নিকান্ডে প্রায় দশ লাখটার সম্পদ পুরে ছাই হয়ে গেছে বলে ভুক্তভোগীরা জানান। মঙলবার রাতে ফার্মহাট বাজারের গোলামের দোকানে শর্ট সার্কিটের মাধ্যমে অগ্নিকান্ডের সূত্রপাত হয়ে তা মুহুর্ত্তে চারিদিকে ছরিয়ে পরে। 
এসময় গোলাম রব্বানী,নজু,রাজু,নুরন্নবী,মোতাহার ও আব্দুল হকের দোকানে আগুন ছড়িয়ে পরলে দোকানের ভিতরে থাকা ওষুধ,কাপর ও মুদি দোকানের সব মাল পুরে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট দুইঘন্টা চেষ্টার আগুন নিয়ন্ত্রনে আনে। প্রত্যক্ষদর্শী আনারুল জানান, সঠিক সময়ে ফায়ার সার্ভিস ঘটনাস্থলে না এলে সম্পুর্ন বাজারটি পুড়ে যেত।আগুনে ভাগ্যক্রমে বেচেগেছে শতাধিক দোকানপাট।
ডোমার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃমোকছেদ আলী রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ডোমার ফায়ার সার্ভিসের ষ্টেশন অফিসার মোঃ ফরহাদ হোসেন অগ্নিকান্ডে দোকান পুরে যাওয়ার বিষয়টি স্বীকার করে বলেন,অগ্নিকান্ডে ৭টি দোকান পুরে গেছে। রাতেই আগুন নিয়ন্ত্রনে আনা হয়েছে বলেও তিনি জানিয়েছেন