Home » » ডোমারে ফ্রি মেডিকেল ক্যাম্প ও ওষুধ বিতরণ

ডোমারে ফ্রি মেডিকেল ক্যাম্প ও ওষুধ বিতরণ

চিলাহাটি ওয়েব ডটকম : 18 October, 2018 | 4:07:00 PM

আব্দুল্লাহ আল মামুন, ভ্রাম্যমান প্রতিনিধি, চিলাহাটি ওয়েব : নীলফামারীর ডোমারে ফ্রি মেডিকেল ক্যাম্প,অসহায় রোগীদের মাঝে বিনামুল্যে ওষুধ প্রদান ও রক্তের গ্রুপ নির্ণয় কার্যক্রম চালু করা হয়েছে। 
আজ বুধবার বিকালে উপজেলার হরিনচড়া ইউনিয়ন পরিষদে নীলাচল ছাত্র কল্যাণ সমিতির আয়োজনে ও সৃষ্টি আর্থ সামাজিক উন্নয়ন সংস্থা ,উৎসর্গ স্বেচ্ছাসেবী সংগঠন সুজা ফার্মেসি সোনারায়ের সহযোগিতায় এই কার্যক্রম চালু করা হয়। উপজেলার অসহায় ও দুস্থ্য রোগীদের মাঝে চিকিৎসাসেবা প্রদান করেন ডোমার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. তপন কুমার রায়।
 ফ্রি মেডিকেল ক্যাম্পে প্রায় অর্ধশত রোগীকে বিনামুল্যে চিকিৎসা সেবা ও ওষুধ প্রদান করা হয়। সেইসাথে রক্তদানে উৎসাহ প্রদান করার লক্ষে দুইশত রক্তদাতা সদস্য তৈরি করে রক্তের প্রুপ নির্নয় করা হয়েছে। সৃষ্টির ব্যবস্থাপনা পরিচালক শফিকুল গনি স্বপন,রাজিবুল ইসলাম বাপ্পি,মোস্তাফিজার রহমান.ডোমার সরকারী কলেজের প্রভাষক মোঃ সলেমান আলী,বাবু নিরঞ্জন রায়,দিনোনাথ রায়,ইউপি সদস্য বাদল ও নুর ইসলাম এ সময় উপস্থিত ছিলেন।কর্মসুচী চলাকালে সৃষ্টির সকল কর্মীরা স্বেচ্ছাসেবকের দায়িত্ব পালন করেন। 
 সৃষ্টির সহ-সভাপতি রাজিবুল ইসলাম বাপ্পি জানান,এলাকার অসহায় ও দুস্থ্য রোগীদের মাঝে বিনামুল্যে চিকিৎসাসেবা ও ওষুধ প্রদান করার পাশাপাশি রক্তদানে উৎসাহিত করার লক্ষে রক্তদাতার মাঝে রক্তের গ্রুপ নির্নয় কার্যক্রম অব্যাহত থাকবে।