Home » » আগামী ২৮ অক্টোবর তালায় আসছেন সমাজকল্যাণ মন্ত্রী

আগামী ২৮ অক্টোবর তালায় আসছেন সমাজকল্যাণ মন্ত্রী

চিলাহাটি ওয়েব ডটকম : 26 October, 2018 | 11:12:00 PM

চিলাহাটি ওয়েব,ঢাকা অফিস : সাতক্ষীরার তালা উপজেলা ওয়ার্কার্স পার্টি সম্মেলন উপলক্ষ্যে সমাবেশে যোগ দিতে ২৮ অক্টোবর (রবিবার) তালায় আসছেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি সভাপতি ও সমাজকল্যাণ মন্ত্রী রাশেদ খান মেনন। সমাবেশ শেষে তালা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভা করবেন তিনি।
সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, ২৮ অক্টোবর রবিবার দুপুর ২টা সামাজিক ন্যায্যতা-সমতা প্রতিষ্ঠাসহ মুুক্তিযুদ্ধের চেতনায় অসাম্প্রদায়িক জনগণতান্ত্রিক আধুনিক বাংলাদেশ গড়ার দাবিতে তালা উপজেলা ওয়ার্কার্স পার্টির সম্মেলন অনুষ্ঠিত হবে। সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি সভাপতি ও সমাজকল্যাণ মন্ত্রী রাশেদ খান মেনন এমপি।
বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি তালা উপজেলা শাখার আয়োজনে সমাবেশে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ওয়ার্কার্স পার্টির সাতক্ষীরা জেলা সভাপতি ও সাতক্ষীরা-১ (তালা-কলারোয়া) আসনের সংসদ সদস্য এড মুস্তফা লুৎফুল্লাহ। আরও বক্তব্য রাখবেন সাতক্ষীরা জেলা ওয়ার্কার্স পার্টির সম্পাদক উপাধ্যক্ষ মহিবুল্লাহ মোড়ল, সাতক্ষীরা জেলা ওয়ার্কার্স পার্টির সম্পাদক মন্ডলীর সদস্য অধ্যাপক সাবীর হোসেন এবং এড. ফাহিমুল হক কিসলু।
উক্ত সমাবেশে সভাপতিত্ব করবেন উপজেলা ওয়ার্কার্স পার্টির তালা উপজেলা শাখার সম্পাদক প্রভাষক সরদার রফিকুল ইসলাম। উক্ত সম্মেলন সফল করতে তালা উপজেলা ওয়ার্কার্স পার্টির পক্ষ থেকে পার্টির কমরেড ও সকল নেতৃবৃন্দকে যথাসময়ে উপস্থিত হওয়ার জন্য আহবান জানানো হয়েছে।