Home » » ডোমারে আদালতের নির্দেশ উপেক্ষা করে গাছ কর্তন

ডোমারে আদালতের নির্দেশ উপেক্ষা করে গাছ কর্তন

চিলাহাটি ওয়েব ডটকম : 27 October, 2018 | 4:00:00 PM

নীলফামারীর আব্দুল্লাহ আল মামুন, ভ্রাম্যমান প্রতিনিধি, চিলাহাটি ওয়েব : ডোমারে আদালতের নির্দেশ অমান্য করে জোর পুর্বক গাছ কেটে নেওয়ার অভিযোগ উঠেছে। উপজেলার বোড়াগাড়ী ইউনিয়নের পুর্ব বোড়াগাড়ী গ্রামে এই ঘটনাটি ঘটে।
অভিযোগে জানাযায়,পুর্ব বোড়াগাড়ী গ্রামের নমছের আলীর ছেলে বাদশা মিয়ার সাথে একই এলাকার অলিমা খাতুন, অলিয়ার,আব্দুল হামিদ,আলম,সহিদার ও মোজাহার আলীর সাথে সাড়ে ৪২ শতক জমি নিয়ে আদালতে মামলা রয়েছে। উক্ত জমি বাদশা মিয়ার দখলে রয়েছে। নীলফামারী সরকারী জজ আদালতের অন্য ১৮/১৪ মামলাটি বর্তমানে চলমান রয়েছে। আদালত উক্ত বিত্তের উপর অস্থায়ী নিষেধাজ্ঞার দ্বারা তাদের বারিত করলেও গত ২৩ অক্টোবর সকাল ১১টার সময় অলিমা খাতুন গংরা জোর পুর্বক আদালতের আদেশ অমান্য করে উক্ত জমিতে প্রবেশ করে ছয়টি কাঠার গাছ কেটে নিয়ে যায়।
এ ব্যাপারে বাদশা মিয়া বাদী হয়ে ডোমার থানায় ২৬ অক্টোবর অভিযোগ আননয়ন করেছেন।বাদশা মিয়া জানান, আমি বাড়ীতে না থাকায় তারা জোর পুর্বক জমিতে প্রবেশ করে ছয়টি দামী কাঠাল গাছ কেটে নিয়ে যায়। তিনি বলেন তারা অভিযোগ তুলে নেওয়ার জন্য আমাকে নানাভাবে হুমকি প্রদান করছেন। বর্তমানে তিনি নিরাপত্তাহীনতায় ভুগছেন বলেও জানিয়েছেন।