Home » , » চিলাহাটিতে গৃহবধূর ইজ্জতের মূল্য ৪ লাখ টাকা

চিলাহাটিতে গৃহবধূর ইজ্জতের মূল্য ৪ লাখ টাকা

চিলাহাটি ওয়েব ডটকম : 22 September, 2018 | 1:37:00 AM

আপেল বসুনীয়া,চিলাহাটি ওয়েব : চিলাহাটিতে প্রেমিকের হাতে ধর্ষণের শিকার এক গৃহবধূর ইজ্জতের মূল্য পুলিশ ও স্থানীয় প্রভাবশালীরা ৪ লাখ টাকা নির্ধারণ করে থানা পুলিশ থেকে ছেড়ে দিয়েছেন, যা নিয়ে এলাকায় নানা প্রশ্ন উঠেছে। টাকার বিনিময়ে তাহলে ধর্ষণ কোনো অপরাধ নয় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ও সমাজপতিদের কাছে বলে মনে করছেন এলাকাবাসী। চাঞ্চল্যকর এ ঘটনাটি ঘটেছে নীলফামারী জেলার ডোমার উপজেলার চিলাহাটির গোসাইগঞ্জ আদর্শ গ্রামে।
এলাকাবাসী জানান, ওই এলাকার হাসিবুলের স্ত্রী দুই সন্তানের জননী রাশেদা বেগমের (২৭) সঙ্গে আবদুল খালেকের ছেলে ইউসুফ আলী পরকীয়ায় জড়িয়ে পড়ে। বিষয়টি তার স্বামী বুঝতে পেরে দু’বছর আগে রাশেদার বাবার বাড়ি চিলাহাটি এলএসডিপাড়া এলাকায় শ্বশুর গেল্লা মিয়ার বাড়িতে বাস করতে থাকেন। এখানেও চলতে থাকে তাদের পরকীয়ার গোপন অভিসার। ঘটনার দিন সোমবার রাতে গেল্লা মিয়া তার মেয়ে রাশেদাকে পরকীয়া প্রেমিক ইউসুফের সঙ্গে অপ্রীতিকর অবস্থায় আটক করে চিলাহাটি পুলিশ তদন্ত কেন্দ্রে সোপর্দ করে। এর পরেই নানা কসরতে নামে পুলিশ ও স্থানীয় প্রভাবশালীরা।
দিনব্যাপী অনেক দেন-দরবার শেষে মঙ্গলবার রাতে চিলাহাটি পুলিশ তদন্ত কেন্দ্রে বসে ৪ লাখ টাকায় বিষয়টি রফাদফা করে পুলিশ ও স্থানীয় প্রভাবশালীরা।