Home » » জলঢাকায় ইউ.পি সদস্যের বিরুদ্ধে মামলা

জলঢাকায় ইউ.পি সদস্যের বিরুদ্ধে মামলা

চিলাহাটি ওয়েব ডটকম : 25 September, 2018 | 8:00:00 PM

মনিরুজ্জামান লেবু,জলঢাকা প্রতিনিধি,চিলাহাটি ওয়েব : নীলফামারীর জলঢাকায় খুটামারা ইউনিয়নের ৭নং ওয়ার্ডের ইউ.পি সদস্য বেলাল হোসেনের বিরুদ্ধে দোকান ভাংচুর ও লুটপাটের অভিযোগ এনে থানায় মামলা করেছেন হার্ডওয়্যার ব্যবসায়ী হাবিবুর রহমান।
মামলা সুত্রে জানা যায়, টেংগনমারী বাজারে খোকা চেয়ারম্যান মার্কেটে অবস্থিত মেসার্স মাহিদ হার্ডওয়্যার দোকানে রোববার সন্ধ্যায় নেশাগ্রস্থ অবস্থায় মাদকসেবী ইউ.পি সদস্য বেলাল হোসেন (৪৫) কোন কারন ছাড়াই দোকান মালিককে অশালীন ভাষায় গালিগালাজ করতে থাকে।
এতে হাবিবুর রহমান প্রতিবাদ করলে বেলাল হোসেন মোবাইল ফোনে তার লোকজনকে ডেকে এনে দোকান মালিকের উপর আক্রমণ চালায় এবং দোকান ভাংচুর ও লুটপাট করে। এ সময় হাবিবুর রহমানকে বাঁচাতে পার্শ্ববর্তী ঢেঊটিন ব্যবসায়ী বুলু(৩৮) এগিয়ে আসলে তাকেও শারীরিক নির্যাতন করে। দোকানে অবস্থান করা আব্দুর ছাত্তার(৫০) প্রতিবাদ করলে তাকে ধারালো অস্ত্র দিয়ে মাথায় আঘাত করে। এতে হাবিবুর রহমান ও আব্দুস সাত্তার গুরুতর আহত হয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়। পরে বেলাল হোসেনকে প্রধান আসামি করে ৪ জনের নাম উল্লেখ করে সোমবার রাতে থানায় মামলা করেন দোকান মালিক। মামলা নং ২০/ তারিখ ২৪-০৯-১৮ ইং।
এ বিষয়ে আজ মঙ্গলবার জলঢাকা থানা অফিসার ইনচার্জ মোস্তাফিজার রহমান জানান,আসামিরা পলাতক রয়েছে,তবে তাদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।