Home » » জলঢাকায় শেখ হাসিনার ৭২ তম জন্মদিন পালিত

জলঢাকায় শেখ হাসিনার ৭২ তম জন্মদিন পালিত

চিলাহাটি ওয়েব ডটকম : 29 September, 2018 | 5:42:00 PM

মনিরুজ্জামান লেবু,জলঢাকা প্রতিনিধি,চিলাহাটি ওয়েব : নীলফামারীর জলঢাকায় বাংলাদেশ আওয়ামীলীগ সভাপতি, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা প্রধান মন্ত্রী শেখ হাসিনার ৭২ তম জন্মদিন পালিত হয়েছে। এ উপলক্ষে এক আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
শুক্রবার রাতে থানা মোড় বঙ্গবন্ধু প্রজন্মলীগের দলীয় কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।কেন্দ্রীয় যুবলীগ নেতা ও সাবেক উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান, আসন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী আব্দুল ওয়াহেদ বাহাদুরের আয়োজনে ও উপজেলা শ্রমিক ঐক্য পরিষদের সভাপতি শ্রী পরেস চন্দ্র কাচু"র সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন আওয়ামী প্রজন্মলীগের সভাপতি মশিউর রহমান হিট্টু, উপজেলা শ্রমিক ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক জোনাব আলী,উপজেলা যুব মহিলা লীগের সভাপতি আফরোজা পারভিন, প্রমুখ।
কেন্দ্রীয় যুবলীগ নেতা বাহাদুর তার বক্তব্যে বলেন উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে আগামী নির্বাচনে আবারো আওয়ামী লীগ কে ক্ষমতায় আনতে হবে। তাই সকল ভেদাভেদ ভুলে গিয়ে জননেত্রী শেখ হাসিনা যাকেই মনোনয়ন দিবেন তার পক্ষেই কাজ করার আহবান জানান উপস্থিত নেতা কর্মীদের। এর আগে জন্মদিনের কেক কেটে অনুষ্ঠানের শুভ সুচনা করা হয়। শেষে জলঢাকা স্পন্দন শিল্পী গোষ্ঠীর পরিবেশনায় এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।