Home » » পাবলিক উচ্চ বিদ্যালয়ের একাডেমিক ভবনের ভিত্তি প্রস্থর উদ্বোধন

পাবলিক উচ্চ বিদ্যালয়ের একাডেমিক ভবনের ভিত্তি প্রস্থর উদ্বোধন

চিলাহাটি ওয়েব ডটকম News Editor : 25 August, 2018 | 7:55:00 PM

বদরুদ্দোজা বুলু,পার্বতীপুর প্রতিনিধি,চিলাহাটি ওয়েব : দিনাজপুরের পার্বতীপুর পৌর শহরে অবস্থিত পাবলিক উচ্চ বিদ্যালয়ের চার তলা বিশিষ্ট একাডেমিক ভবনের ভিত্তি প্রস্থর আজ শনিবার ২৫ আগষ্ট/১৮ দুপুর সাড়ে ১২টায় উদ্বোধন করবেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী অ্যাডভোকেট মেস্তাফিজুর রহমান এমপি। 
এর আগে মন্ত্রীকে ফুল দিয়ে বরণ করেন প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক মাহফুজুল ইসলাম মাহফুজ। 
উদ্বোধনের সময় উপস্থিত ছিলেন, পাবলিক উচ্চ বিদ্যালয়ের সভাপতি ও সাবেক পৌর চেয়ারম্যান আলহাজ্ব এমএ ওহাব সরকার, উপজেলা আ’লীগের সভাপতি সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান হাফিজুল ইসলাম প্রামানিক, সাধারণ সম্পাদক রেজাউল করিম, পার্বতীপুর সরকারি ডিগ্রী কলেজের অধ্যক্ষ গোলাম রসুল, আদর্শ ডিগ্রী কলেজের অধ্যক্ষ আব্দুর রাজ্জাক, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য ও দৈনিক মানব বার্তা পত্রিকার নির্বাহী সম্পাদক মাহফিজুল ইসলাম রিপন, সদস্য আব্দুল করিম, তৈয়ব আলী ও মহসিন আলী মোল্লাহ। 
এছাড়াও পাবলিক উচ্চ বিদ্যালয়ের সকল শিক্ষক-শিক্ষিকাগণসহ স্কুলের কর্মচারীগণ। একাডেমিক ভবন নির্মাণে শিক্ষা প্রকৌশল অধিদপ্তর দিনাজপুর জোন। 
এদিকে, বিদ্যালয়ের একাডেমিক ভবন উদ্বোধন করায় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী অ্যাডভোকেট মেস্তাফিজুর রহমান এমপি কে অভিনন্দন জানিয়েছেন বিদ্যালয়ের শিক্ষক মন্ডলী,ম্যানেজিং কমিটির সদস্য ও অভিভাবকগণ।
শেয়ার করুন :