Home » » ডোমারে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের পাশে ডেপুটি এ্যার্টনী জেনারেল এ্যাডঃমনোয়ার

ডোমারে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের পাশে ডেপুটি এ্যার্টনী জেনারেল এ্যাডঃমনোয়ার

চিলাহাটি ওয়েব ডটকম Chilahati Web : 29 July, 2018 | 3:41:00 PM

আব্দুল্লাহ আল মামুন,ভ্রামম্যান প্রতিনিধি,চিলাহাটি ওয়েব : নীলফামারীর ডোমারে ভয়াবহ অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত পরিবারগুলোর দুঃখ,র্দুদশা নিজ চোখে দেখার জন্য ঢাকা থেকে ছুটে এসেছেন ডেপুটি এ্যার্টনী জেনারেল ও নীলফামারী-১ আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী এ্যাডঃমনোয়ার হোসেন।
বৃহস্পতিবার বিকালে উপজেলার ডোমার সদর ইউনিয়নের ৬ নং ওয়ার্ড বড় রাউতা বাবু পাড়ায় এই ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছিল। অগ্নিকান্ডে ১৬টি পরিবারের প্রায় অর্ধশত বসতঘড় , বাড়ীতে থাকা নগদটাকা ও সকল সম্পদ আগুনে ভস্মিভুত হয়ে যায়। বর্তমানে পরিবারগুলো খোলা আকাশের নিচে বসবাস করছে। অগ্নিকান্ডের খবরশুনে এবং পরিবারগুলোর খোজ খবর নেওয়ার জন্য শনিবার সকালে ঢাকা থেকে ছুটে আসেন এলাকার কীর্তি সন্তান ডেপুটি এ্যার্টনী জেনারেল এ্যাডঃ মনোয়ার হোসেন। তিনি অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করে অসহায় পরিবারের সদস্যদের সাথে কথা বলেন।তিনি তার ব্যাক্তিগত তহবিল থেকে তাদের আর্থিক সহায়তা ও শাড়ি-লুঙ্গি বিতরন করেন। 
এ সময় ডোমার সদর ইউপি চেয়ারম্যান মোঃ মোসাব্বের হোসেন মানু উপস্থিত ছিলেন। এ্যাডঃ মনোয়ার হোসেন বলেন,আমি ব্যাক্তিগতভাবে সকলকে সহযোগিতার চেষ্টা করে যাচ্ছি। এখান থেকে আওয়ামী লীগের মনোনয়ন পেয়ে বিজয়ী হলে আমি নিরলসভাবে এলাকার উন্নয়নের জন্য কাজ করে যাব।তিনি ক্ষতিগ্রস্ত পরিবারগুলোকে ধৈর্য ধরার আহবান জানান।
শেয়ার করুন :