Home » » নীলফামারীতে পরীক্ষা কেন্দ্রে মুঠোফোন রাখায় দায়ে বহিস্কার ২৭

নীলফামারীতে পরীক্ষা কেন্দ্রে মুঠোফোন রাখায় দায়ে বহিস্কার ২৭

এম এ মোমেন, নীলফামারী ব্যুরো,চিলাহাটি ওয়েব : নীলফামারীর দু’টি কেন্দ্র থেকে ২৭ এইচএসসি পরীক্ষার্থী বহিঃস্কার হয়েছে। বৃহস্পতিবার (৫ এপ্রিল) নীলফামারীর বিএম কলেজ কেন্দ্র ও সৈয়দপুর সরকারি কারিগরি মহাবিদ্যালয় কেন্দ্র থেকে তাদের বহিস্কার করা হয়। 
 এদের মধ্যে পরীক্ষায় নকল করা ও মুঠোফোন সাথে রাখার নীলফামারী বিএম কলেজ কেন্দ্রে থেকে ২১জনকে বহিস্কার করা হয়। তারা নীলফামারী বিএম কলেজের শিক্ষার্থী। অপর দিকে সাথে মুঠোফোন নিয়ে পরীক্ষা দেওয়ার সময় সৈয়দপুর সরকারি কারিগরি মহাবিদ্যালয় কেন্দ্র থেকে ৬জন পরীক্ষার্থীকে বহিস্কার করা হয়। বহিস্কৃতরা সৈয়দপুর কলেজের পরীক্ষার্থী । 
নীলফামারী বিএম কলেজের অধ্যক্ষ কেন্দ্র সচিব রফিকুল ইসলাম জানান, এইচএসসি ইংরেজী দ্বিতয়ী পত্র পরীক্ষা চলাকালে নকল করার ও সাথে মুঠোফোন রাখার অভিযোগে ২১ পরীক্ষার্থীকে কেন্দ্র থেকে বহিস্কার করেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মামুন ভূঁইয়া। বহিস্কৃতরা নীলফামারী বিএম কলেজের পরীক্ষার্থী। এদিকে সৈয়দপুর সরকারি কারিগরি মহাবিদ্যালয়ের অধ্যক্ষ কেন্দ্র সচিব ড. শাহ্ আমির আলী আজাদ জানান, পরীক্ষা চলাকালে পরীক্ষা কক্ষে সাথে মুঠোফোন রাখার অভিযোগে সৈয়দপুর কলেজের ৬ পরীক্ষার্থীকে বহিস্কার করা হয়।
শেয়ার করুন :