Home » » জলঢাকায় বিক্ষোভ ও পথসভা অনুষ্ঠিত

জলঢাকায় বিক্ষোভ ও পথসভা অনুষ্ঠিত

চিলাহাটি ওয়েব ডটকম : 17 February, 2018 | 10:41:00 PM

মনিরুজ্জামান লেবু,জলঢাকা প্রতিনিধি,চিলাহাটি ওয়েব : নীলফামারীর জলঢাকায় জাতীয় পতাকা কে অবমাননার অভিযোগ তুলে উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব সৈয়দ আলীকে গ্রেফতার ও দৃষ্টান্ত মূলক শাস্তির দাবিতে বিক্ষোভ ও পথসভা করেছে উপজেলা শ্রমিক ঐক্য পরিষদ ও বঙ্গবন্ধু প্রজন্মলীগ।
এ উপলক্ষে শুক্রবার সন্ধ্যায় প্রজন্মলীগের কার্যালয় থেকে একটি
বিক্ষোভ র‍্যালী বের হয়ে পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে স্হানীয় জিরো পয়েন্ট মোড়ে এক সংক্ষিপ্ত পথসভায় মিলিত হয়। উক্ত পথসভায় শ্রমিক ঐক্য পরিষদের সভাপতি শ্রী পরেশ চন্দ্র কাচু'র সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান ও কেন্দ্রীয় যুবলীগ সদস্য আব্দুল ওয়াহেদ বাহাদুর। 
অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন শ্রমিক ঐক্য পরিষদের সাধারন সম্পাদক জোনাব আলী, সহ-সভাপতি আতিয়ার রহমান, মুক্তিযোদ্ধা প্রজ্বন্মলীগ সভাপতি মশিউর রহমান হিট্টু, বঙ্গবন্ধু প্রজ্বন্মলীগ সাধারন সম্পাদক আব্দুল্লাহ্ আল মামুন সবুজ,নীলফামারী জেলা রেস্তোরা শ্রমিক ইউনিয়নের সাধারন সম্পাদক রহিদুল ইসলাম প্রমুখ। প্রধান অতিথি বাহাদুর তার বক্তব্যে স্হানীয় সংসদ সদস্য অধ্যাপক গোলাম মোস্তফা"র বিভিন্ন অনিয়ম দুর্নীতির অভিযোগ তুলে কঠোর সমালোচনা করেন এবং এমপি কে ভুয়া মুক্তিযোদ্ধা আখ্যায়িত করে বলেন আগামী একুশে ফেব্রুয়ারীর আগে এই মিথ্যা ও ভুয়া মুক্তিযোদ্ধার সনদ নেওয়ার জন্য জলঢাকার জনগণের কাছে ভুল স্বীকার করেন।
জলঢাকা থানার ওসি কে দৃষ্টি আকর্ষণ করে বাহাদুর বলেন
দ্রুত এই রাষ্ট্রদ্রোহী সৈয়দ আলীকে গ্রেফতার করবেন নয়তো সর্বস্তরের জনগনকে সাথে নিয়ে বৃহত্তর কর্মসূচী ঘোষনা করা হবে।