Home » » কিশোরগঞ্জ সেপটি ট্যাংকে পড়ে দুই অফিস সহকারী আহত

কিশোরগঞ্জ সেপটি ট্যাংকে পড়ে দুই অফিস সহকারী আহত

চিলাহাটি ওয়েব ডটকম Chilahati Web : 10 February, 2018 | 9:02:00 PM

মিজানুর রহমান কিশোরগঞ্জ প্রতিনিধি,চিলাহাটি ওয়েব : নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলা ডাক-বাংলার সেপটি ট্যাংকের স্লাভ ভেঙ্গে নীচে পড়ে ইউএনও অফিসের কম্পিউটার কাম স্টেনো টাইপিষ্ট ও অফিস সহকারী আহত হয়েছে। 
শনিবার বিকেলে জন্ম-মৃত্যু নিবন্ধন ও ভারবাল অটোপসি বিষয়ে উদ্বুদ্ধকরণ কর্মশালার অথিতিবৃন্দের আপ্যায়ন শেষে ঘটনাটি ঘটেছে। আহতরা হলেন স্টেনো টাইপিষ্ট মুকুল হোসেন (২৬) ও অফিস সহকারী আনারুল ইসলাম। এদের দু’জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্ের ভর্তি করা হয়েছে। প্রত্যক্ষদর্শীরা জানায়, ইউনিসেফ বাংলাদেশের সহযোগিতায় ওই কর্মশালার অতিথিবৃন্দের আপ্যায়নের জন্য ডাকবাংলায় আয়োজন করা হয়।
আপ্যায়নের শেষ পর্যায়ে ইউএনও অফিসের কম্পিউটার অপারেটর কাম স্টেনো টাইপিষ্ট মুকুল হোসেন ও অফিস সহকারী আনোয়ারুল ইসলাম ডাক বাংলার পেছনে সেপটি ট্যাংকের স্লাভের উপর দিয়ে পাড় হওয়ার সময় স্লাভ ভেঙ্গে দু’জনে সেপটি ট্যাংকের ভিতরে ২৫ ফিট নীচে পড়ে যায়। তাদের আত্ম চিৎকারে সহকর্মীরা এসে দ্রুত উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্ল্রেক্্র ভর্তি করায়।
এব্যাপারে কিশোরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার এস.এম মেহেদী হাসানকে মোবাইল ফোনে না পাওয়ায় তাঁর অফিসের একাধিক কর্মচারী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
শেয়ার করুন :