Home » » চিরিরবন্দরে এস.এসসি পরীক্ষা দিতে না পারায় প্রধান শিক্ষকসহ আটক-২

চিরিরবন্দরে এস.এসসি পরীক্ষা দিতে না পারায় প্রধান শিক্ষকসহ আটক-২

চিলাহাটি ওয়েব ডটকম News Editor : 01 February, 2018 | 11:19:00 PM

দেলোয়ার হোসেন বাদশা, চিরিরবন্দর প্রতিনিধি,চিলাহাটি ওয়েব : দিনাজপুরের চিরিরবন্দরে এস.কে রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজের ১২ জন পরীক্ষার্থী এস.এসসি পরীক্ষা দিতে না পারায় ওই স্কুলের প্রতিষ্ঠাতা ও শিংগানগর প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক নিরুঞ্জন রায় নিরু (৩৫) ও তার সহযোগী সিংগানগর হাই স্কুলের প্রধান শিক্ষক অজয় রায়কে আটক করেছে চিরিরবন্দর থানা পুলিশ। 
জানা গেছে, উপজেলার ভুষিরবন্দর এস.কে রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজ থেকে ৯ জন বালক ও ৩ জন বালিকা ২০১৮ সালের এস.এসসি পরীক্ষার্থী হিসেবে ফরম পূরনের জন্য নির্ধারিত ফি প্রদান করে। কিন্তু ওই স্কুল অনুমোদন না থাকায় স্কুলের প্রতিষ্ঠাতা নিরঞ্জন রায় পাশ্ববর্তী সিংগানগর হাই স্কুল থেকে ফরম পূরন করায়। 
পরীক্ষার দিন পর্যন্ত তাদের প্রবেশপত্র না পাওয়ায় ১২ জন পরীক্ষার্থীর পরীক্ষা দেয়া অনিশ্চিত হলে বৃহস্পতিবার সকালে পরীক্ষার্থীদের অভিভাবকসহ উত্তেজিত জনতা এস,কে রেসিডেন্সিয়াল স্কুলের প্রতিষ্ঠাতা নিরঞ্জন ও সিংগানগর হাই স্কুলের প্রধান শিক্ষক অজয় রায়কে এস.কে রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজে অবরুদ্ধ করে রাখে ও অফিস ভাংচুর করে। 
সংবাদ পেয়ে উপজেলা নির্বাহী অফিসার ও পুলিশ গিয়ে দুই শিক্ষককেই উদ্ধার ও আটক করে থানায় নিয়ে যায়।। এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার মো:গোলাম রব্বানী জানান, ১২ জন পরীক্ষার্থীর অভিভাবককে ডেকে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।
শেয়ার করুন :