Home » » আটোয়ারীতে স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ ॥ পাষন্ড স্বামী আটক

আটোয়ারীতে স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ ॥ পাষন্ড স্বামী আটক

চিলাহাটি ওয়েব ডটকম News Editor : 01 February, 2018 | 11:28:00 PM

এ রায়হান চৌধূরী রকি, আটোয়ারী প্রতিনিধি,চিলাহাটি ওয়েব : পঞ্চগড়ের আটোয়ারীতে স্ত্রীকে পিটিয়ে হত্যা করার অভিযোগে পাষন্ড স্বামীকে আটক খরার খবর পাওয়া গেছে। 
জানাগেছে, উপজলোর মির্জাপুর ইউনিয়নের ছোট মালিগাঁও গ্রামের ছবিল হোসেন এর স্ত্রী পলি আক্তার (২২) এর সাথে পারিবারিক কারনে প্রায় সময় ছবিল সহ তার মা, বোন, বোন জামাই ও মামা মারধর করত। বৃহস্পতিবার সকালে পুর্বের ন্যায় ঝগড়া বিবাদ শুরু হলে ছবিল সহ তার মা, বোন, বোন জামাই ও মামা পলিকে মারধর শুরু করে। এতে বাড়িতেই মৃত্যু বরন করেন পলি। 
এ ঘটনা এলাকায় দ্রুত ছড়িয়ে পরলে ছবিল ও তার পরিবারের লোকজন সহ পলিকে ফাসিতে ঝুলিয়ে রেখে মেয়ের বাবাকে খবর দেয়। পরে মেয়ের বাবা-মা, ভাই বোন সহ খালু ছবিলের বাড়িতে ছুটে যান। এসব কথা সাংবাদিকদের সামনে তুলে ধরে কাদঁতে কাদঁতে জানালেন পলি’র খালু শফিকুল আলম ও প্রতিবেশি দুলু। পরে আটোয়ারী থানায় খবর দিলে পুলিশ ছবিলের বাড়িতে যায় এবং লাশ ময়না তদন্তে পাঠানোর জন্য আটোয়ারী থানায় নিয়ে আসেন। এতে পাষন্ড স্বামী ছবিলকে আটক করেছে থানা পুলিশ। 
এ রির্পোট লেখা পর্যন্ত কোন মামলা দায়ের হয়নি তবে মামলার প্রস্তুতি চলছে বলে জানাগেছে। আটোয়ারী থানার অফিসার ইনচার্জ মোঃ আমিনুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করেন বলেন, প্রাথমিক অবস্থায় আমরা লাশের সাথে সাথে তার স্বামী ছবিলকেও থানায় নিয়ে এসেছি। এদিকে মেয়ের বাবাও মামলার প্রস্তুতি নিচ্ছেন আর মামলা রুজু হলেই আমরা আসামীকে পঞ্চগড় আদালতে সোর্পেদ করব। #
শেয়ার করুন :