Home » » সৈয়দপুরে জুয়া খেলাকে কেন্দ্র করে সংঘর্ষে আহত ৬ : আটক ১

সৈয়দপুরে জুয়া খেলাকে কেন্দ্র করে সংঘর্ষে আহত ৬ : আটক ১

এম এ মোমেন, নীলফামারী ব্যুরো,চিলাহাটি ওয়েব : নীলফামারীর সৈয়দপুরে জুয়া খেলাকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনায় ৬ জন আহত হয়েছে। এর মধ্যে হৃদয়(১৮) নামে একজনকে আটক করেছে থানা পুলিশ। এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।
আহতরা হলেন গোলাহাট ক্যাম্পের মোহাম্মদ হোসেনের ছেলে সাবু(৪৫), মোস্তাকিম (৬০), নান্নুর ছেলে এরশাদ (২০), একরামের ছেলে নয়ন (১৮), সাকিলের স্ত্রী সাকিলা(৪০) ও সালামের স্ত্রী দুলারী(২২)। এর মধ্যে আশংকাজনক অবস্থায় রংপুর মেডিকেলে চিকিৎসাধীন রয়েছে মোস্তাকিম ও এরশাদ।
জানা যায়, গত বুধবার সৈয়দপুর রেলওয়ে কারখানার পেছনে জুয়া খেলতে বসে গোলাহাট এলাকার পারভেজ এর ছেলে হৃদয় ও ক্যাম্পের মোস্তাকিমের ছেলে কুরবান। তাদের মধ্যে কথাকাটাকাটির জের ধরে হৃদয়ের পরিচিত সোহাগ নামের এক যুবক এসে জুয়ার আসর থেকে কুরবানের টাকা কেড়ে নেয়। এনিয়েউ বিবাদেও সূত্রপাত ঘটে। পরে এলাকাবাসী দুই পবিরারের মধ্যে আলোচনা করে বিষিয়টি নিষ্পত্তি করে। বৃহস্পতিবার রাত আটটার দিকে সোহাগ ও হৃদয় অস্ত্রসহ আরো কিছু লোকজন নিয়ে এসে কোরবানের বাবা ৬০ বছরের বৃদ্ধ মোস্তাকিমের উপড় হামলা চালিয়ে জখম করে। তাকে বাঁচাতে আসা ব্যক্তিদের উপড় চড়াও হয় সোহাগ ও হৃদয়ের সংগীরা। এতে আহত ছয় ব্যক্তিকে প্রথমে সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়।
আশংকাজনক অবস্থায় বৃহস্পতিবার রাতেই মোস্তাকিম ও এরশাদকে রংপুর মেডিকেল কলেজে ভর্তি করানো হয়। অন্যদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়। এঘটনায় সৈয়দপুর থানা পুলিশ শুক্রবার (১৬ ফেব্রুয়ারী) বিকেলে হৃদয়কে গোলাহাট এলাকা থেকে আটক করে। এলাকায় দুপক্ষের মধ্যে থমথমে অবস্থা বিরাজ করছে।
সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহজাহান হৃদয়কে আটকের ঘটনা স্বীকার করেন।
শেয়ার করুন :