Home » » যাত্রার নামে অশ্লীল নৃত্য জুয়া বন্ধে জেলা প্রশাসকের হস্তক্ষেপ কামনা

যাত্রার নামে অশ্লীল নৃত্য জুয়া বন্ধে জেলা প্রশাসকের হস্তক্ষেপ কামনা

চিলাহাটি ওয়েব ডটকম : 16 February, 2018 | 11:08:00 PM

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধ প্রতিনিধি,চিলাহাটি ওয়েব : গাইবান্ধার সাঘাটা উপজেলার হলদিয়া ইউনিয়নের সিপি গাড়ামারা ও গাড়ামারা যমুনা নদীর চর এলাকায় দুটি স্থানে প্রায় পনেরো দিন ধরে যাত্রার নামে অশ্লিল নৃত্য ও ছয় গুটির ডাবু জুয়া খেলা চালাচ্ছেন ওই এলাকার প্রভাবশালী মঞ্জু ও জিল্লু মিয়া নামের দুই ব্যক্তি।
জানাগেছে, উপজেলার হলদিয়া ইউনিয়নের মঞ্জু ও জিল্লু মিয়া নিজ স্বার্থ হাসিলের জন্য অপেরা দুটি যাত্রা এনে মহিলা নৃত্য শিল্পী চুক্তিভিত্তিক ভাড়া করে তাদের দিয়ে রাতভর অশ্লিল নৃত্য প্রদর্শন করাচ্ছেন। এতে করে চলতি এস.এস.সি পরীক্ষার্থীদের রাতের পড়াশোনায় বিঘ্ন হচ্ছে। এর সঙ্গে যুব সমাজ ধ্বংসের দিকে ধাবিত হচ্ছে।
অন্যদিকে, ছয় গুটির ডাবু জুয়া বসিয়ে সাধারণ জনগনের লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিচ্ছেন তারা। জুয়ার টাকা সংগ্রহ করতে পারিবারিক কলহ, বিবাহ বিচ্ছেদ সহ চুরি ছিনতাই সংঘটিত হচ্ছে। যুবসমাজ মাদকে আসক্ত হচ্ছে।
এছাড়া জুমারবাড়ী ইউনিয়নের বাজিতনগর বাজারের পার্শ্ববর্তী এলাকায় বেল্লাল ও মঞ্জুর নেতৃত্বে দীর্ঘদিন থেকে ছয় গুটির ডাবু জুয়া খেলা চলছে। হলদিয়া ইউপি চেয়ারম্যান ইয়াকুব আলী জানান, আমি শুনেছি হলদিয়া গাড়ামারা চর এলাকায় যাত্রা ও জুয়া চলছে।
সাঘাটা থানার অফিসার্স ইনচার্জ মোস্তফিজুর রহমান এর সাথে মুঠো ফোনে যোগাযোগ করা হলে তিনি রিসিপ করেননি। অভিজ্ঞ মহল মনে করছেন, এসব লোক সমাগমে অগ্নি হামলার ঘটনা ঘটতে পারে। জুয়া ও অশ্লিল নৃত্য বন্ধে এলাকাবাসী জেলা প্রশাসকের হস্তক্ষেপ কামনা করছেন।