Home » » শিক্ষকের মান ক্ষুন্যের পায়তারা

শিক্ষকের মান ক্ষুন্যের পায়তারা

মাজহারুল ইসলাম লিটন,ডিমলা প্রতিনিধি,চিলাহাটি ওয়েব : নীলফামারীর ডিমলায শিক্ষার্থীকে সামান্য শাসন করায় শিক্ষকের মান ক্ষুন্যের পায়তারা।
উপজেলার গয়াবাড়ী ইউনিয়নের পশ্চিম খড়িবাড়ী দ্বি মূখী উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেনীর ছাত্র ও পশ্চিম খড়িবাড়ী গ্রামের মৃত আনেছ আলীর পুত্র আবু সায়েম গত ৮ জানুয়ারী বাড়ী হতে বিদ্যালয়ে যাওয়ার পথে বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল আনছার আলীর সাথে পথিমধ্যে বেয়াদবি করেন। 
পরবর্তিতে বিষয়টি অত্র বিদ্যালয়ের সভাপতি ও গয়াবাড়ী ইউপি চেয়ারম্যান শরিফ ইবনে ফয়সাল মুন এবং উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি ও ডিমলা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) লুৎফর রহমান বিষয়টি জানতে পেরে প্রধান শিক্ষক আবুল আনছার আলীর সাথে আবু সায়েমের অভিভাবক পশ্চিম খড়িবাড়ী ইউনিয়নের মৃত আনেছ আলীর স্ত্রীও আবু সায়েমের মা রওশন আরার সাথে ভুল বোঝাবুঝির নিরসন করে দেন।
ঘটনার এক সপ্তাহ পেড়িয়ে গেলে একটি মহল অসৎ উদ্দেশ্যে ঘোলা পানিতে মাছ স্বীকারের উদ্ধেশ্যে প্রধান শিক্ষক আবুল আনছার আলীর সম্মান ক্ষুন্ন করতে বিষয়টি নিয়ে বাড়াবাড়ির পায়তারা করছে।
এ বিষয়ে উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি লুৎফর রহমান ও বিদ্যালয়ের সভাপতি শরীফ ইবনে ফয়সাল মুন বলেন, প্রধান শিক্ষকের সাথে ১০ শ্রেনীর ছাত্র আবু সায়েম সামান্য বেয়াদবির বিষয়ে ভুল বুঝাবুঝির বিষয়টি আমরা উভয় পক্ষকে নিয়ে গত ১ সপ্তাহ আগে নিরসন করে দিয়েছে। এ বিষয়ে আর কোন ভুল বোঝাবুঝির সুযোগ নেই। একটি মহল নিজ স্বার্থ হাসিলের জন্য ঘোলা পানিতে মাছ স্বীকারের উদ্দেশ্যে বিষয়টি নিয়ে বাড়াবাড়ির পায়তারা করছে।
শেয়ার করুন :